বুধবার, ১২ মে ২০২১, ০৯:৩৫ অপরাহ্ন

সোনারগাঁওয়ে ইয়াবা ও পিস্তলসহ টাইগার মোমেন গ্রেফতার

আলোকিত নারায়ণগঞ্জঃ সোনারগাঁওয়ে কাঁচপুরে ইয়াবা ট্যাবলেট, গুলি ও পিস্তলসহ টাইগার মোমেনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১-এর সদস্যরা।

শুক্রবার দুপুরে কাঁচপুর ওলামানগর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১-এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১-এর সূত্র জানান, শুক্রবার দুপুরে সোনারগাঁওয়ের কাঁচপুর ওলামানগর এলাকা থেকে সাব্বির হোসেন মোমেন ওরফে টাইগার মোমেন (৩১) ও তার এক সহযোগীকে গ্রেফকার করা হয়। তার নামে হত্যা, ছিনতাই, ডাকাতি ও মাদকসহ ডজন খানেক মামলা আছে। তিনি মোমেন বাহিনীর প্রধান হিসেবে কাজ করছেন।

গ্রেফতারকৃত সহযোগীর নাম মো: বুলবুল ভূঁইয়া (৩৭)। অভিযানে আসামিদের কাছ থেকে ম্যাগাজিন ভর্তি একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, দুই শ’ ইয়াবা ট্যাবলেট, এক লিটার বাংলা মদ, মাদক বিক্রয়ের নগদ ১০ হাজার টাকা ও তিনটি মোবাইল ফোন উদ্ধার করা করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের সংযোগস্থল কাঁচপুর এলাকায় মাদক কারবারি, তেলচুরি, ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত শতাধিক দুস্কৃতকারীর সমন্বয়ে মোমেনের নেতৃত্বে একটি বাহিনী গড়ে তুলেছে। যা এলাকায় ‘মোমেন বাহিনী’ নামে পরিচিত।

এই বাহিনীর ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস পায় না। ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে এই সন্ত্রাসী বাহিনী গাড়ি হতে জ্বালানি তেল চুরি, পরিবহনে ছিনতাই, ডাকাতি ও মাদক কারবারসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কাজে জড়িত।

‘মোমেন বাহিনী’র প্রধান সাব্বির হোসেন মোমেন ওরফে টাইগার মোমেন নিজেকে কখনো র‌্যাব, কখনো পুলিশ কর্মকর্তা হিসেবে পরিচয় দিতো। তার সহযোগীদের যোগসাজশে অভিনব কৌশলে মহাসড়কে ছিনতাই ও ডাকাতি করে আসছিলো। আসামিদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানায় র‌্যাব।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!