বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৩:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফতুল্লায় ট্রাকচাপায় সাংবাদিক জনি নিহত কুতুবপুর ইউপি নির্বাচনে অপরাধীদের মেম্বার হওয়ার খায়েশ এনায়েতনগরের উন্নয়নে হাজী আসাদুজ্জামানের বিকল্প নেই: পাবেল আসাদুজ্জামান কে নৌকা প্রতীক দেওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন হাজী খোকন রূপগঞ্জে চাঁদা আদায়কালে চার পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার ফতুল্লায় ইজিবাইক চালক হত্যার ঘটনায় গ্রেফতার ২ এলাকার মানুষের সেবা করাই আমার উদ্দেশ্যঃ মোঃ ওসমান আসাদুজ্জামান কে নৌকা প্রতীক দেওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন মোশাররফ হোসেন আমি জনগনের সেবক হতে চাইঃ মোঃ ইসলাম স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া

সোনারগাঁয়ে ইয়াবাসহ আটক ৩

আলোকিত নারায়নগঞ্জ: সোনারগাঁয়ে ৩ ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে সোনারগাঁ থানার সোনাখালী এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাকৃতরা হলেন- মোঃ শাহ জাহান কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন রাংগুরি মুন্সিবাড়ী এলাকার মোঃ জহির এর ছেলে, মোঃ আনোয়ার হোসেন খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানাধীন তাইনথং বটতলী এলাকার আব্দুল আজিজ এর ছেলে ও অপর আসামী মোঃ মাহবুবুর রহমান ওরফে মাহবুব কুমিল্লা জেলার কুমিল্লা সদর থানাধীন কিষ্ণপুর এলাকার মোঃ বাচ্চু মিয়ার ছেলে।

শুক্রবার (৮ অক্টোবর) দুপুরে র‌্যাব -১১ এর মিডিয়া অফিসার লে. কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক বার্তায় এই তথ্য নিশ্চিত করা হয়েছে। গ্রেফতারকৃত বার্তায় জানানো আসামীরা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে বিভিন্ন অভিনয় কৌশলে কক্সবাজার থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে । তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!