বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৫:৪৫ পূর্বাহ্ন

সোনারগাঁয়ে ডাকাতি হওয়া কাভার্ডভ্যান উদ্ধার

আলোকিত নারায়ণগঞ্জঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁওয়ের টিপুরদী এলাকা থেকে ডাকাতি হওয়া একটি কাভার্ডভ্যান উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার বেলা ৩টার দিকে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর এলাকার অবস্থিত সান ফেব্রিকস নামে একটি কোম্পানির কাভার্ডভ্যান উদ্ধার হয়।সোনারগাঁও থানার ওসি মো. হাফিজুর রহমান জানান, গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহসড়কের টিপরদি এলাকা থেকে কাভার্ডভ্যানের চালক ও হেলপারের যোগসাজসে ছিনতাই করে নিয়ে যায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যান ঢাকা (মেট্রো ট-১১-৬২৪৯) রপ্তানিযোগ্য পন্য নিয়ে সিলগালা করে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হয়।

সান ফেব্রিকসের সিকিউরিটি ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, দু’তিন দিন আগে ঝাউচর গ্রামের সামসুল হক ওরফে আদম সামসুর ছেলে জসিমউদ্দিন বাবু ও ছয়হিস্যা গ্রামের আকতার হোসেনের ছেলে লিটন (২৭) আমাদের পরিত্যক্ত একটি গোডাউন ভাড়া নেয়ার জন্য আসে। এখানে কিছু মালামাল রাখবে বলে জানায়। গত সোমবার রাতে জসিমউদ্দিন বাবু ও লিটন গাড়ি নিয়ে এসে জোরপূর্বক ফ্যাক্টরির ভেতরে ঢুকিয়ে দেয়। বাধা দিলেও কথা শুনেনি।

গাড়িটি বালুর মধ্যে আটকে গেলে তারা পালিয়ে যায়। বিষয়টি মালিক পক্ষের লোকজনের সঙ্গে আলোচনা করে পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ এসে গতকাল মঙ্গলবার কাভার্ডভ্যানটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ সময় গাড়ির চালক ও হেলপার পালিয়ে যান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!