নারায়ণগঞ্জশুক্রবার , ২৫ আগস্ট ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি, আটক ৬

Alokito Narayanganj24
আগস্ট ২৫, ২০২৩ ১০:৩২ অপরাহ্ণ
Link Copied!

সোনারগাঁ প্রতিনিধি:সোনারগাঁয়ে ডিবি পুলিশের পরিচয়ে ডাকাতির করার অভিযোগে আন্তঃজেলা ডাকাত দলের ৬ জন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় জব্দ করা ডাকাতির সরঞ্জামসহ ডিবি পুলিশের কটি।

শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা।

এর আগে বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাতে সোনারগাঁ উপজেলার পাকুন্দা এলাকা থেকে ডাকাতি করার সময় তাদের আটক করা হয়।

আটকরা হলেন: মো. শামীম হোসেন, আরিফুল ইসলাম, নাহিদুল ইসলাম, মিলন, রায়হান সরকার মামুন ও নয়ন। তারা বিভিন্ন এলাকায় বসবাস করে ডাকাতি করে।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা বলেন, বৃহস্পতিবার রাতে ডাকাতি শেষে একদল ডাকাত টয়োটা কোম্পানির একটি হায়েস গাড়ি নিয়ে সোনারগা উপজেলার পাকুন্দা সেতু এলাকায় পুলিশের চেকপোস্ট অতিক্রম করছিল। এসময় ডাকাতদের কাছে জিম্মি থাকা এক ব্যক্তি চিৎকার দিলে বিষয়টি টহল পুলিশের নজরে আসে। তখন ডাকাত দল পালানোর চেষ্টা করলে পুলিশ হায়েস গাড়িটিসহ ডাকাত দলের ৬ জনকে আটক করে। পরে তাদের তল্লাশি করে জিম্মি করা ব্যক্তির কাছ থেকে ডাকাতি করা নগদ নব্বই হাজার টাকা, চারটি মোবাইল ফোন, একটি খেলনা পিস্তল, ডিবি ও ডিএমপি পুলিশের লোগো ছাপানো একটি কটি, এক সেট অকেজো ওয়ারলেস, এক জোড়া হাত কড়া, চাইনিজ কুড়াল, টর্চ লাইট ও লাঠিসোটাসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ সরঞ্জাম জব্দ করা হয়।

তিনি আরো বলেন, ‘ডাকাত দল সোনারগাঁ উপজেলার এশিয়ান হাইওয়ে রোডের নয়াপুর কাঠালিয়াপাড়া এলাকায় কনফিডেন্স ব্যাটারি কারখানার সামনের রাস্তা থেকে মৃণাল কান্তি রায় নামের ওই ব্যক্তিকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাদের ব্যবহৃত হায়েস গাড়িতে জোর করে তুলে নেয়। পরে ওই ব্যক্তিকে স্বর্ণ চোরাকারবারি আখ্যা দিয়ে তার হাত-পা ও চোখ বেঁধে সঙ্গে থাকা নব্বই হাজার টাকা লুটে নিয়ে তাকেসহ পালানোর সময় ডাকাতরা পুলিশের কাছে ধরা পড়ে। আটক ব্যক্তিরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য এবং গাড়িতে থাকা ব্যক্তিকে রাস্তা থেকে হাত পা বেঁধে গাড়িতে তুলে তার নব্বই হাজার টাকা ডাকাতি করেছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ ঘটনায় আটক ডাকাত দলের ৬ জনের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!