বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৯:১৯ পূর্বাহ্ন

সোনারগাঁয়ে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল তিন পথচারীর

আলোকিত নারায়ণগঞ্জঃ সোনারগাঁয়ে কাঁচপুর বাসষ্ট্যান্ড এলাকায় বোরাক পরিবহন ও হোমনা সুপার সার্ভিসের চলার প্রতিযোগিতায় এক বাসের ধাক্কায় এ তিন পথচারী নিহত হয়েছে।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) সকালে এ দুর্ঘটনা ঘটে। এলাকাবাসী দুই বাসকে আটক করলেও চালক ও হেলপার পলাতক রয়েছে।

নিহতরা হলেন নিহত আবু বকর সিদ্দিক (২০) কাঁচপুর রায়েরচেক এলাকার ফজল করিমের ছেলে, ওহিদুল (৩২) রংপুর জেলার কোতয়ালী থানার শ্যামপুর গ্রামের মৃত মুকুলের ছেলে ও সজিব সরকার (২৮) চাঁদপুর জেলার উত্তর মতলব থানার উদমদি গ্রামের মৃত নকুল সরকারের ছেলে। ওহিদুল ও সজিব সরকার কাঁচপুর এলাকায় ভাড়া থাকে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা চট্রগ্রাম মহাসড়কের চট্টগ্রামগামী লেনে বোরাক পরিবহন ও হোমনা সুপার সার্ভিস শুক্রবার সকালে সোনারগাঁয়ে কাঁচপুর ওভারব্রিজের উপরে প্রতিযোগিতা শুরু করে। এই রেষারেষির এক পর্যায়ে বোরাক বাসটি কাঁচপুর ওভারব্রিজের ঢালুতে থামিয়ে যাত্রী উঠানামা করছিল। এ সময় হঠাৎ অপর হোমনা সুপার সার্ভিস বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বোরাক বাসের পেছন দিকে ধাক্কা দেয় । এতে বাসের পেছনে থাকা রাস্তা পারাপারের সময় তিন পথচারী গুরুতর আহত হয়। সংবাদ পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের স্থানীয় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এলাকাবাসী দুই বাসকে আটক করে। তবে বাসের চালক ও হেলপার এসময় পালিয়ে যায়।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মনিরুজ্জামান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠানোর প্রক্রিয়াধীন রয়েছে। বাস দুটি আটক করা হয়েছে। চালক ও হেলপার পলাতক। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!