সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ০১:০৫ অপরাহ্ন

সোনারগাঁয়ে দুপক্ষের সংঘর্ষে আহত ১০

সোনারগাঁ আমিনপুর পৌর এলাকা ১০৭ মাদক ব্যবসায়ীর দখলে

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর কালিয়া ভিটা গ্রামে দুপক্ষের সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (২৯ অক্টোবর) দুপুরে সোনারগাঁ উপজেলার কাঁচপুর কালিয়া ভিটা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার কাচঁপুর ইউনিয়নের কালিয়া ভিটা গ্রামের ফেদু মিয়ার ছেলে আজিজুল ইসলামের জামদানি কারখানায় সুমন মিয়া নামে এক কারিগর দীর্ঘ দিন ধরে কাজ করে আসছে। একই গ্রামের এনাতুল্লার ছেলে সামির হোসেন তার জামদানি কারখানায় সুমন মিয়াকে নেওয়ার চেষ্টা চালায়।

এ নিয়ে মঙ্গলবার দুপুরে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে সামির হোসেনের নেতৃত্বে শাহিন মিয়া, আকির হোসেন, কাজল মিয়াসহ ৫ থেকে ৭ জনের একটিদল দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে আজিজুল ইসলাম, সাত্তার হোসেন, ইউসুফ হোসেনসহ পাঁচজনকে কুপিয়ে আহত করে। পরে আজিজুল ইসলামের লোকজন একত্রিত হয়ে সামির হোসেন, আকিব মিয়া ও শাহীনসহ পাঁচজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে।

এ সময় উভয়পক্ষের আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় আজিজুল ইসলামের বড় ভাই রোস্তম আলী বাদী হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত আজিজুল ইসলাম জানান, জামদানি কারিগর সুমন মিয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটির জের ধরেই তাদের প্রতিবেশী সামির হোসেনের নেতৃত্বে তাদের পরিবারের পাঁচজনকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করা হয়।

অপর দিকে সামির হোসেন জানান, হামলার ঘটনায় আমাকেসহ আমাদের পক্ষের লোকজনকেও কুপিয়ে আহত করা হয়েছে। চিকিৎসা শেষে আমি থানায় অভিযোগ দায়ের করব।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, দুপক্ষের সংঘর্ষের ঘটনায় এক পক্ষের অভিযোগ নেওয়া হয়েছে। ঘটনার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!