মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০, ০৩:৪১ অপরাহ্ন

নকল যৌন উত্তেজক পানীয় ও ভেজাল মশার কয়েল জব্দ, আটক ১২

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দুইটি কারখানায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নিষিদ্ধ যৌন উত্তেজক পানীয় ও ভেজাল মশার কয়েল জব্দ করেছে র‌্যাব। এ সময় ১২ জনকে আটক করা হয়েছে। সোমবার (১০ ফেব্রুয়ারি) সকালে সোনারগাঁয়ের কাচঁপুর কুতুবপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- সুমন মোল্লা (১৯), রকিবুল ইসলাম (২২), ফয়সাল আহম্মেদ (১৯), রাজু বেপারী (২৪), খায়রুল আলম (৪৭), হাবু বেপারী (৫০), রাকিব হোসাইন (২৪), আব্দুর রহমান (২৭), আশরাফুল ইসলাম (২৫), তাহমীদ ইসলাম আকিব (২৩), আনোয়ার হোসেন (২২) এবং রাশেদ গাজী (২৩)।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী এক বিজ্ঞপ্তিতে জানান, এমকে ফুডস ও এমএম কনজ্যুমার নামে কারখানা দুটিতে অভিযান চালানো হয়। এ সময় কারখানা দুটি হতে ৭,৩০০ বোতল নিষিদ্ধ যৌন উত্তেজক পানীয় ও বিপুল পরিমাণ বিভিন্ন ব্র্যান্ডের নকল কয়েল এবং পরিবহনের কাজে ব্যবহৃত ১টি কাভার্ড ভ্যান জব্দ করা হয়।

এ দুটি কারখানায় দীর্ঘদিন ধরে অবৈধ গ্যাস ব্যবহার করে আসছে। এছাড়াও অবৈধভাবে জাম্বু, গাংচিল, ইগলু, ম্যাক্স, নাইট মাস্টার ইত্যাদি বিভিন্ন খ্যাতি সম্পন্ন ব্র্যান্ডের নামে কয়েল তৈরি ও প্যাকেটজাত করে বাজারে বিক্রি করছে। এমকে ফুডস্ এর উৎপাদনকৃত যৌন উত্তেজক লায়ন ফুডস শরবতগুলো প্যারাসিটামল পাউডার, টেস্টি সল্ট, স্যাকারিন, এমপিএস, ব্যাফেন, এসএস পাউডার, সোডিয়াম পাউডার, সাইট্রিক এসিড, গাম, ঘন চিনি, সাধারণ চিনি, ফ্লেভার ও রং সহ মোট ১৬টি ক্ষতিকারক রাসায়নিক উপাদান দিয়ে তৈরি করা হয়। যা জীবনের জন্য খুবই ঝুঁকিপূর্ণ। পরবর্তীতে তিতাস গ্যাস কর্তৃপক্ষ কারখানাগুলোর অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দেয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!