বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৮:১৪ পূর্বাহ্ন

সোনারগাঁয়ে পেপার মিলে অগ্নিকাণ্ড: দগ্ধ ৩ জনের মৃত্যু

আলোকিত নারায়ণগঞ্জঃসোনারগাঁয়ের কাচঁপুর বিসিক শিল্পনগরীর আল নুর পেপার মিলের অগ্নিকাণ্ডে দগ্ধ ৩ নিরাপত্তাকর্মী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তারা হলেন- এম এম মোস্তাক আহমেদ,তফিজুল ইসলাম ও আসাদুজ্জামান।

বৃহস্পতিবার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তাদের মৃত্যু হয়।

গত রোববার রাত দেড়টার দিকে কাচঁপুর বিসিক শিল্প এলাকার আল নুর পেপার মিলে গ্যাস সরবরাহ লাইনের লিকেজ থেকে আগুন লাগে। এতে ওই মিলের ৪ নিরাপত্তাকর্মী দগ্ধ হন। ওই সময় তাদের ৩ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। তাদের মধ্যে এম এম মোস্তাক আহমেদ ও তফিজুল ইসলাম বৃহস্পতিবার বিকেলে এবং আসাদুজ্জামান রাতে মারা যান।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন জানান, তফিজুলের শরীরের ৭৮ শতাংশ, মোস্তাক আহমেদের ৬৮ শতাংশ ও আসাদুজ্জামান ৭৫ শতাংশ দগ্ধ হয়েছিল। তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মারা যাওয়া এম এম মোস্তাক আহমেদ নড়াইল জেলার কালিয়া থানার কলাবাড়িয়া এলাকার এম এম মনিরুজ্জামানের ছেলে, মো. তফিজুল ইসলাম ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল থানার দলবপুর এলাকার খজিমুদ্দিনের ছেলে ও আসাদুজ্জামান গাইবান্ধা জেলার সাদুল্লাপুর থানার গোয়ালীদহ এলাকার শমেস উদ্দিন আকন্দের ছেলে।

দগ্ধ ফারুক হোসেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন। তিনি সুস্থ হয়ে উঠছেন বলে জানিয়েছেন চিকিৎসক। ফারুক কুমিল্লার মেঘনা এলাকার আ. মজিদ মাস্টারের ছেলে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!