বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৪:৩৬ পূর্বাহ্ন

সোনারগাঁয়ে ভোট পুনগনণার দাবিতে তৃতীয় লিঙ্গের প্রার্থীর মানববন্ধন

আলোকিত নারায়নগঞ্জ:সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট চুরির অভিযোগ ও পুনগনণার দাবিতে মানববন্ধন করেছে তৃতীয় লিঙ্গের সকল সদস্যরা।

সোমবার (২৭ ডিসেম্বর) দুপুরে সোনারগাঁ উপজেলা পরিষদ চত্বরে তৃতীয় লিঙ্গের সংরক্ষিত সদস্য প্রার্থী (১,২,৩) অনিকা শাহাবুদ্দিনের পক্ষে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে সোনারগাঁ নির্বাচন অফিসার বরাবর ভোট পুনঃগনণার জন্য আবেদন করা হবে বলে জানান তারা।

মানববন্ধনে অংশ নেওয়া উপজেলার তৃতীয় লিঙ্গের নেতা কাজলাদি বলেন, আমাদের অনিকা ১ ও ২ নং ওয়ার্ডে বিপুল ভোটে বিজয়ী হওয়ার পর ৩নং ওয়ার্ডের ভোট গণনা না করেই তার প্রতিদ্বদ্বী প্রার্থীকে বিজয়ী ঘোষণা করেছে। তিনি দাবি করেন ৩নং ওয়ার্ডে অনিকা শাহাবুদ্দিনের হেলিকপ্টার প্রতীকের ১০৭৫ টি ব্যালট বাক্সসহ চুরি করা হয়েছে। যদি ৩নং ওয়ার্ডের ভোট পুনঃগনণা করা না হয় তাহলে সারাদেশের তৃতীয় লিঙ্গের মানুষদের নিয়ে অসহযোগ আন্দোলন করা হবে।

তৃতীয় লিঙ্গের সদস্য আদুরী বলেন, আমরা দুই কেন্দ্রে পাস করেছি কিন্তু এক কেন্দ্রের ভোট আমরা পাই নাই। আমাদের সেই ভোট গেল কই। নির্বাচন অফিসারের কাছে আমরা এর জবাব চাই।

এ ব্যাপারে অনিকা শাহাবুদ্দিন বলেন, আমিও জননেত্রী শেখ হাসিনার কর্মী। আমি কারো সাহায্য চাই না আমি আমার অধিকার চাই। আমি নির্বাচনে আমার হেলিকপ্টার প্রতীকে ১০৬২ ভোট পেয়েছি প্রতিদ্বদ্বী প্রার্থী পেয়েছে ২১৭ ভোট। এ ঘোষণার কিছুক্ষণ পর ফলাফল পাল্টে উর্মিকে বিজয়ী ঘোষণা করা।

তিনি আরও বলেন, আমি যতক্ষণ পর্যন্ত আমার ১০৬২ ভোট ফিরে না পাব ততোক্ষণ পর্যন্ত আন্দোলন চালিয়ে যাব। আমি আমার অধিকার আদায়ের জন্য আজই আদালতে মামলা করব।

এ ব্যাপারে উপজেলা নির্বাচন অফিসার ইউসুফ-উর-রহমান জানান, অনিকা শাহাবুদ্দিন ভোট পুনঃগনণার জন্য একটি লিখিত আবেদন করেছে। কিন্তু ভোট পুনঃগননা সম্ভব না বলে তাকে জানিয়ে দিয়েছি এবং এ ব্যাপারে তাকে আদালতের সহযোগিতা নিতে পরামর্শ দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!