শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৬:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফতুল্লায় প্রতারক শহিদ গ্রেফতার চেঞ্জ ফাউন্ডেশন থেকে সম্মাননা স্মারক পেলেন সাংবাদিক শিশির চেঞ্জ ফাউন্ডেশন থেকে সম্মাননা স্মারক পেলেন সাংবাদিক মহসীন আলম করোনাকালিন সকল কাজে সহযোগীতা করায় সম্মাননা স্মারক পেলেন চেয়ারম্যান স্বপন চেঞ্জ ফাউন্ডেশন থেকে সম্মাননা স্মারক পেলেন সাংবাদিক রনজিৎ মোদক চেঞ্জ ফাউন্ডেশন থেকে সম্মাননা স্মারক পেলেন সাংবাদিক মাসুম চেঞ্জ ফাউন্ডেশন থেকে সম্মাননা স্মারক পেলেন সাংবাদিক মনির হোসেন চেঞ্জ ফাউন্ডেশন থেকে সম্মাননা স্মারক পেলেন সাংবাদিক লিটন চেঞ্জ ফাউন্ডেশন থেকে সম্মাননা স্মারক পেলেন সাংবাদিক সুজন বর্ষিয়ান রাজনীতিবিদ মহিউদ্দিনের নামাজে জানাযা সম্পন্ন

সোনারগাঁয়ে মদপানে ছাত্রলীগ নেতাসহ তিনজনের মৃত্যু

জাহিদ হাসান বাবু, মোহসিন ও তোফাজ্জল - ছবি : সংগৃহীত

আলোকিত নারায়ণগঞ্জঃ সোনারগাঁয়ে অতিরিক্ত মদ পান করে এক ছাত্রলীগ নেতা ও তার ব্যক্তিগত গাড়িচালকসহ তিন যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত স্থানীয় ও ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। তাদের সাথে মদপান করে অসুস্থ আরও দুই যুবককে আশংকাজনক অবস্থায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

মদ পানে মৃত্যু হওয়া তিন যুবক হলেন- সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের ভাই ও উপজেলার ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান বাবু (৩০), তার ব্যক্তিগত গাড়িচালক তোফাজ্জল হোসেন ও পিরোজপুর ইউনিয়নের প্রতাপনগর গ্রামের মোক্তার হোসেনের ছেলে মহসিন (২৬)।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান বাবু নিজ এলাকায় মেঘনা হোলসিম সিমেন্ট কারখানার সামনে তার ব্যক্তিগত অফিসে ছয় সাতজন যুবককে নিয়ে এক সাথে মদ পান করেন। অতিরিক্ত মদ পানের পর তারা সবাই অসুস্থ হয়ে পড়েন। এ অবস্থায় মধ্য রাতে ছাত্রলীগ নেতা জাহিদুর রহমান বাবুসহ অসুস্থ অন্যান্যদের রাজধানীর কয়েকটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়। শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তোফাজ্জল ও মহসিনের মৃত্যু হয়।

শনিবার দুপুরে মারা যান উপজেলার ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান বাবু। একই গ্রামের কামাল মিয়ার ছেলে জিসান (২৫) মালিবাগের একটি ক্লিনিকে রাইফ সাপোর্টে রয়েছেন বলে পরিবারের স্বজনরা নিশ্চিত করেছেন।

এদিকে, তিনজনের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ছাত্রলীগ নেতা জাহিদুর রহমান বাবুসহ তিনজনের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, ইতোমধ্যে পারিবারিকভাবে মৃত দুইজনের লাশ দাফন করা হয়েছে। তবে কীভাবে তাদের মৃত্যু হয়েছে সে বিষয়ে তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!