শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০, ০৩:১০ অপরাহ্ন

সোনারগাঁয়ে যৌতুকের দাবিতে গৃহবধূকে হত্যার চেষ্টা

পুলিশকে তথ্য দেওয়ার অপরাধে হত্যার চেষ্টা

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গৃহবধুকে স্বামী, দেবর ও ননদের জামাইসহ কয়েকজন মিলে গৃহবধূকে পিটিয়ে হত্যা করার চেষ্টার অভিযোগ উঠেছে। আহত গৃহবধুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার স্বাস্থ্যের অবনতি হলে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এ ঘটনায় ভোক্তভোগী নারী সোনারগাঁ থানায় একটি অভিযোগ করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার টেঙ্গেরচর গ্রামের রুহুল আমিন মিয়ার ছেলে নাজমুল হোসেনের সাথে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ভাগলপুর গ্রামের মোতালেব মিয়ার মেয়ে রোমানা আক্তারের সাথে ৯ বছর আগে বিয়ে হয়।

বিয়ের সময় নাজমুল হোসেনকে দেড়লাখ টাকা যৌতুক দেয়া হয়। পরে আরো কয়েক দফায় মোট ৭লাখ টাকা শ্বশুরবাড়ি থেকে যৌতুক আদায় করে। নতুন করে আবারও শ্বশুরবাড়ির লোকজনের কাছে মোটা অংকের টাকা যৌতুক দাবি করে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকত।

এছাড়াও রুমানার বোন রুবির কাছ থেকে বছর খানেক আগে ২লাখ টাকা ধার নেয় নাজমুল। গত রোববার বোনের পাওনা টাকা ফেরত চায়। কিন্তু নাজমুল টাকা দিতে অস্বীকার করে এবং তার বাড়ির লোকজন নিয়ে রোমানাকে পিটিয়ে হত্যা করার চেষ্টা করে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, রোববার রাতে এ ব্যাপারে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্তের জন্য এসআই আজিজুর রহমানকে দায়িত্ব দেয়া হয়েছে। দাষীদের শিগগিরই গ্রেফতার করে আদালতে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!