শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১১:৫৩ অপরাহ্ন

সোনারগাঁয়ে শিশু ধর্ষণ চেষ্টায় মাদরাসা শিক্ষক গ্রেপ্তার

আলোকিত নারায়ণগঞ্জঃকাঁচপুর সোনাপুর এলাকায় সাতবছর বয়সী মাদরাসা ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে মাওলানা মোশারফ মল্লিক নামের এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার দুপুরে ফয়েজীয়া কওমীয়া নুরানী হাফেজীয়া মাদরাসা ও এতিমখানায় এ ঘটনা ঘটে।

সোমবার (১ মার্চ) সকালে গ্রেপ্তারকৃত ওই শিক্ষককে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করেছে সোনারগাঁ থানা পুলিশ। গ্রেপ্তারকৃত মোশারফ মল্লিক ঝালকাঠি জেলার কাঠালিয়া থানার চেচরি গ্রামের মৃত কালু মল্লিকের ছেলে।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাসিব হোসেন জানান, উপজেলার কাঁচপুর সোনাপুর এলাকায় কুদ্দুস মিয়ার তৃতীয় তলা ভাড়া নিয়ে গ্রেপ্তারকৃত শিক্ষক মাওলানা মোশারফ মল্লিক ও তার স্ত্রী ফয়েজীয়া কওমীয়া নুরানী হাফেজীয়া মাদরাসা ও এতিমখানা গড়ে তোলেন। বিভিন্ন প্রয়োজনে শিক্ষকের স্ত্রী বাইরে গেলে মেয়ে শিক্ষার্থীদের পড়া না পারার অজুহাতে তার কক্ষে ডেকে নিয়ে যান। ওই কক্ষে নিয়ে সে শিক্ষার্থীদের যৌন হয়রানি করে।

তিনি আরও জানান, গত মঙ্গলবার দুপুরে তার স্ত্রী জরুরি কাজে বাইরে গেলে ভুক্তভোগী শিক্ষার্থীকে পড়া না পাড়ার অজুহাতে তার কক্ষে ডেকে নিয়ে যায়। তারপর দরজা বন্ধ করে শিশুটির যৌনাঙ্গে জেলি ব্যবহার করে ধর্ষণের চেষ্টা চালায়। পরে ওই শিক্ষার্থী বাড়ি গিয়ে বিষয়টি বাবা-মাকে জানায়। কিন্তু স্থানীয়রা মীমাংসার কথা বলে গড়িমসি করায় গতকাল দুপুরে ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

সোনারগাঁও থানার ওসি রফিকুল ইসলাম বলেন, ধর্ষণচেষ্টার অভিযোগে মাদরাসা শিক্ষককে গ্রেপ্তার করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। এ শিক্ষকের বিষয়ে এলাকাবাসীর একাধিক অভিযোগ রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!