সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ১২:০৯ অপরাহ্ন

সোনারগাঁয়ে ৫ জনকে কুপিয়ে জখম

আলোকিত নারায়ণগঞ্জ:বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন।

বুধবার (৩০ অক্টোবর) উপজেলার সনমান্দী ইউনিয়নের পাঁচআনি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, উপজেলার সনমান্দী ইউনিয়নের পাচঁআনী গ্রামের আব্দুল লতিফ এর সঙ্গে তার প্রতিবেশী আলা উদ্দিনের দীর্ঘ দিন ধরে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিলো। বুধবার দুপুরে দুপক্ষের বাড়ির সীমানা নির্ধান করার জন্য একজন সার্ভেয়ার ডেকে আনা হয়। এসময় আব্দুল লতিফ ও আলাউদ্দিনের মাঝে কথা কাটাকাটি হয়।

এর জের ধরে আলাউদ্দিনের নেতৃত্বে নুর মোহাম্মদ, রিপন, শাহ জালাল, শাকিল ও জহিরুল সহ ৭-৮ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে লতিফ মিয়ার পরিবারের আব্দুস সালাম, নবীন হোসেন, হালিমা আক্তার ও হাফেজা বেগমকে পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনায় আহত আব্দুল লতিফ বাদি হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত লতিফ মিয়া জানান, বাড়ির সীমানা নির্ধারন করার সময় কথা কাটাকাটির জের ধরেই আলা উদ্দিন ও তার সহযোগীরা আমার পরিবারের পাচঁজনকে পিটিয়ে আহত করেছে। অপরদিকে আলাউদ্দিন জানান, কোনো হামলার ঘটনা ঘটেনি। সামান্য হাতাহাতি হয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!