শনিবার, ২৮ মার্চ ২০২০, ১০:৫৯ অপরাহ্ন

সোনারগাঁয়ে ৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

আলোকিত নারায়ণগঞ্জ :নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার চান্দেরকীর্তি এলাকায় অভিযান চালিয়ে ৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমাণ আদালত ও তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কম্পানি লিমিটেডের কর্মকর্তারা। আজ বুধবার সোনারগাঁ পৌরসভার সাহাপুর এলাকা থেকে বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া এলাকা পর্যন্ত প্রায় দুই কিলোমিটার রাস্তার পাশে মাটি খুঁড়ে লোহার পাইপ তুলে এ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইদুল ইসলাম।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কম্পানি লিমিটেড কাঁচপুর অঞ্চলের উপ-ব্যবস্থাপক আল মামুন জানান, কিছু অসাধু লোকজন সোনারগাঁ পৌরসভার সাহাপুর এলাকা থেকে বৈদ্যেরবাজার ও বারদী ইউনিয়নে প্রায় ৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ দিয়ে কোটি টাকা হাতিয়ে নেয়। তাছাড়া নিম্নমানের পাইপলাইন দিয়ে অবৈধ গ্যাস সংযোগ দেওয়ার কারণে যেকোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। ফলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার নির্দেশ দিলে পাইপলাইন তুলে নেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপক প্রকৌশলী রিফাত আব্দুল্লাহ ও টেশনিশান মিজানুর রহমান সহ তিতাসের কর্মকর্তা-কর্মচারীরা।

এলাকাবাসীরা জানান, এই অবৈধ গ্যাস সংযোগটি এর আগে তিনবার ভ্রাম্যমাণ আদালত ও তিতাস গ্যাস ট্রান্সমিশনের কর্মকর্তা-কর্মচারীরা অভিযান চালিয়ে বিচ্ছিন্ন করে। তবে দু-একদিন পরেই পুনরায় সিন্ডিকেটের লোকজন তিতাস কম্পানীর অসাধু কর্মকর্তা ও কর্মচারীদের সহযোগিতায় রাতের আঁধারে গ্যাস সংযোগ স্থাপন করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!