মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:১১ পূর্বাহ্ন

সোনারগাঁয়ে ৬ তেল চোর গ্রেফতার

আলোকিত নারায়ণগঞ্জঃসোনারগাঁয়ে তেল চুরির অপরাধে ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোনারগাঁ উপজেলার মেঘনা শিল্পনগরীর মদিনা কোম্পানি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মদিনা গ্রুপের তেল চুরির অভিযোগ রয়েছে। এ ঘটনায় মদিনা গ্রুপের প্রশাসনিক কর্মকর্তা জাহিদুল ইসলাম বাদি হয়ে বুধবার সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন কচুয়া থানার পরানপুর গ্রামের কবির হোসেন পাটোয়ারীর ছেলে এমদাদ হোসেন, একই এলাকার তাজুল পাটোয়ারীর ছেলে নজরুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ফুলবাড়ীয়া গ্রামের নাসির উদ্দিন খানের ছেলে নাজিম উদ্দিন খান, কুমিল্লা জেলার মুরাদনগর থানার খুরুইল গ্রামের সমেন্দ্র লাল রায়ের ছেলে আশীষ কুমার রায় ও একই থানার বদরপুর গ্রামের চাঁন মিয়ার ছেলে ইরন মিয়া।

সোনারগাঁও থানায় দায়ের করা মামলার অভিযোগে উল্লেখ করা হয়, সোনারগাঁয়ে মেঘনা শিল্পনগরীর মদিনা সিমেন্ট ইন্ডাঃ লিঃ (লজিষ্টিকস) মদিনা পেট্রোলিয়াম, এল, পি, জি ষ্টেশন এন্ড কনভার্শন লিমিটেড তাদের অধীনে পরিচালিত ট্রাকে তেল দিয়ে থাকেন। লজিষ্টিকস বিভাগের অপারেশন শাখায় কর্মকর্তাগণ তেলের স্লিপ ইস্যু করেন। যা ড্রাইভাররা পেট্রোল পাম্পে জমা দিয়ে পাম্প অপারেটরের নিকট হতে তেল গ্রহণ করেন। উক্ত আসামিগণ পরস্পর যোগসাজশে গত ২০২০ সালের এপ্রিল থেকে ৩০ ডিসেম্বর পর্যন্ত মদিনা পেট্রোলিয়াম, এল, পি, জি ষ্টেশন এন্ড কনভার্শন লিঃ এর পাম্প অপারেটর, অপারেশন বিভাগের কর্মরত কর্মকর্তা, ও ড্রাইভারসহ আরও ৫/৬ জন ফুয়েলের আসল স্লিপের সাথে হুবহু জাল স্লিপ তৈরী করে প্রতারনা বিশ্বাস ভঙ্গ করে ১ কোটি ৯ লাখ ৭৩ হাজার ৮২০ টাকার তেল চুরি করেন। পরবর্তীতে কোম্পানির পক্ষ থেকে তদন্ত করে বিষয়টি প্রমানিত হয়। এ ঘটনায় থানায় কোম্পানীর পক্ষ থেকে অভিযোগ দিলে পুলিশ মঙ্গলবার রাতে ৬ জনকে মদিনা কোম্পানি থেকে গ্রেফতার করে। গ্রেপ্তারের পর আসামিদের জিজ্ঞেসাবাদে তারা স্বীকার করেন।

সোনারগাঁও থানার ওসি রফিকুল ইসলাম জানান, মদিনা গ্রুপের তেল চুরির অভিযোগে ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। থানায় মামলা নিয়ে আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!