বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:০৭ অপরাহ্ন

সোনারগাঁয়ে ৯ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আলোকিত নারায়ণগঞ্জঃ সোনারগাঁয়ে ৯ হাজার ১২০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ি শাহা আলী (৪০) কে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ছোট সাদিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শাহ আলমের পরিবারের ৭ সদস্যের ৬ জনই মাদক ব্যবসায়ি এক সদস্য প্রবাসী বলে জানিয়েছেন।

র‌্যাব ১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী জানান, গ্রেফতারকৃত মো. শাহা আলী সোনারগাঁয়ের পঞ্চবটী এলাকার মো. আঃ রব মিয়ার ছেলে শাহ আলম আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদক ব্যবসা তার একমাত্র পেশা। গোপন অনুসন্ধান ও তথ্যের ভিত্তিতে অভিযান করে মাদকসহ গ্রেফতার করে হয়েছে।

তিনি আরও জানান, সে দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে কক্সবাজার হতে ইয়াবা ট্যাবলেট পরিবহন করে নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। শাহা আলী ইতিপূর্বে মাদক বিক্রির দায়ে একাধিকবার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে গ্রেফতার হয়েছিল।

র‌্যাব জানান, নজরুল মাদক ব্যবসায় জড়িত থাকার অপরাধে বর্তমানে কারাগারে রয়েছে এবং তার তিন বোন প্রত্যেকেই মাদক ব্যবসার সাথে জড়িত বলে সে স্বীকার করে। সাত ভাইবোনের মধ্যে তার একভাই বিদেশে থাকে, গ্রেফতারকৃত মো. শাহা আলীসহ বাকী ৬ জনই মাদক ব্যবসার সাথে জড়িত। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!