বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ০৬:১৯ পূর্বাহ্ন

সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তাসহ পরিবারের ১০ জন করোনায় আক্রান্ত

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তা ইউসুফ উর রহমানসহ তার পরিবারের ১০ জনের শরীরে প্রাণঘাতী করোনা ভাইরাসে শনাক্ত হয়েছে।

শুক্রবার (১৭ জুলাই) তাদের মধ্যে ৯ জনের করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। এর আগে তার মায়ের করোনা ধরা পড়ে।

বর্তমানে তারা সবাই চিকিৎসকের পরামর্শে নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন। পাশাপাশি তারা শারীরিকভাবেও সুস্থ রয়েছেন বলে জানা গেছে।

ইউসুফ উর রহমান  বলেন, ‘আমরা মূলত গত ১০ জুলাই থেকে মৃদু জ্বর-ঠান্ডায় ভুগছি। গত ১৪ জুলাই প্রথমে মুন্সিগঞ্জ জেলার সদর হাসপাতালে মায়ের করোনা টেস্ট করাই। তার রিপোর্ট পজিটিভ আসার পর বাড়ির আরও ১০ জনের করোনা টেস্ট করাই একই জায়গায়। তাতে একজন বাদে সবার শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া যায়। যার করোনা নেগেটিভ এসেছে সে আমার মামাতো ভাই।’

তিনি আরও বলেন, করোনা আক্রান্ত আমার পরিবারের অন্য সদস্যরা হলেন- আমার স্ত্রী, বাবা, মা, তিন ভাই ও তাদের স্ত্রীরা। আমরা সবাই চিকিৎসকের পরামর্শে মুন্সিগঞ্জ সদর উপজেলার মানিকপুরে নিজ বাসভবনে আইসোলেশনে রয়েছি। তবে বাড়ির বাচ্চার সুস্থ থাকায় তাদের করোনা টেস্ট করানো হয়নি।’

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মো. মতিয়ুর রহমান বলেন, নারায়ণগঞ্জে নির্বাচন পরিবারের অন্যতম সদস্য ও বাংলাদেশ নির্বাচন কমিশন অফিসার্স অ্যাসোসিয়েশনের সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইউসুফ উর রহমান পরিবারসহ করোনা আক্রান্ত হয়েছেন। আমি তাদের সবার রোগমুক্তির জন্য দোয়া প্রার্থনা করছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!