বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১১:০৮ পূর্বাহ্ন

সোনারগাঁ এক কোটি ২৪ লাখ টাকার ইয়াবাসহ আটক ২

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে এক কোটি ২৪ লাখ টাকা মূল্যের ২৯ হাজার ৮০০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যার ১৪’র একটি দল। সোমবার ভোরে আটককৃত কারবারিরা হলো কামরুল ইসলাম মোল্লা (৪২) ও মো. মাসুদ (৪৭)। এ সময় একটি পিকআপ ও মাদক বিক্রির নগদ ৫৫০০ টাকা জব্দ করা হয়।

র‌্যাব ১৪ এর ভৈরব ক্যাম্প কমান্ডার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, একটি মাদক কারবারি চক্র নিয়মিত কক্সবাজার থেকে মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে ঢাকাসহ আশপাশের জেলাগুলোতে বিক্রয় করে থাকে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক কারবারি চক্রের ওপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারি চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় যে, সোমবার ভোরে মাদক কারবারিরা কক্সবাজার এলাকা হতে নীল-হলুদ রঙের পিকআপে করে ইয়াবার একটি বড় চালান নিয়ে ঢাকায় পৌঁছাবে। এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্প কমান্ডার (অতিরিক্ত পুলিশ সুপার) রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন মোগড়াপাড়া গোহাট্টা এলাকায় হানিফ কাউন্টারের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকাগামী লেনের ওপর তাৎক্ষণিক তল্লাশিচৌকি স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকেন। তল্লাশিকালে ওই পিকআপটি থেকে মো. মাসুদ ও কামরুল ইসলাম মোল্লাকে আটক করা হয়। আটককৃত পিকআপটি ও আটক আসামিদের তল্লাশি করে ২৯ হাজার ৮০০ পিস ইয়াবা, একটি মাদক বিক্রির কাজে ব্যবহৃত পিকআপ ও মাদক বিক্রর নগদ ৫৫০০ টাকা জব্দ করা হয়। আসামিদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!