মঙ্গলবার, ২৬ মে ২০২০, ০৮:০৫ পূর্বাহ্ন

সোনারগাঁ থেকে করোনা শনাক্ত ব্যক্তি পালিয়ে গেছেন

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুরে করোনা শনাক্ত ব্যক্তি তারেক আজিজ পালিয়ে গেছেন। ফলে বিভিন্ন স্থানে করোনা ছড়িয়ে পড়ার আশংকা করছে প্রশাসন।

এর আগে শনিবার আইইডিসিআর থেকে পাঠানো রিপোর্ট অনুযায়ী তারেক আজিজ করোনা রোগী হিসেবে শনাক্ত হন। কিন্তু বিষয়টি গোপন করে রাখেন তিনি। একপর্যায়ে এলাকাবাসী জেনে গেলে মঙ্গলবার রাতে পালিয়ে যান আজিজ।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা জানান, রিপোর্টে রোগীর বিস্তারিত কিছুই না থাকায় তাকে খুঁজে পাওয়া যায়নি। শনাক্ত হওয়া ব্যক্তি তারেক আজিজ কাঁচপুরের মতিন খাঁন প্লটে লোহার গেট সংলগ্ন ইসমাইল মিয়ার ‘ফরাজী ভিলা’ নামে একটি আবাসিক ভবনের দারোয়ান হিসেবে কর্মরত ছিলেন।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইদুল ইসলাম বলেন, আমাদের কাছে তার ঠিকানা না থাকায় তিনি কয়েকদিন আত্মগোপনে ছিলেন। করোনা পজিটিভ আসায় তিনি কাঁচপুর থেকে পালিয়েছেন। তার গ্রামের বাড়ির এলাকায় স্থানীয় প্রশাসনকে বিষয়টি জানানো হয়েছে। এ বিষয়ে ব্যবস্থা নেয়ার জন্য তাদের অনুরোধ করা হয়েছে।

বাড়ির মালিক ইসমাইল মিয়া জানান, আজিজের জ্বর, ঠান্ডা ও কাশি ছিল। তিনি যশোর জেলার গৌরবনা থানার আকবহাদি গ্রামের বাসিন্দা আবু তালেবের ছেলে। বেশকিছু দিন স্থানীয় হাসপাতাল ও ফার্মেসি থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে সুস্থ হওয়ার চেষ্টা করেছিলেন আজিজ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!