বুধবার, ০৯ জুন ২০২১, ১১:৪৪ পূর্বাহ্ন

স্ত্রীর ধাক্কায় কাভার্ডভ্যানচাপায় নিহত যুবকের পরিচয় মিলেছে

আলোকিত নারায়ণগঞ্জঃ ব্ল্যাংক চেকের সূত্র ধরেই শনাক্ত হলো ইজিবাইক থেকে ফেলে দেওয়া ব্যক্তির পরিচয়। নিহত সেই ব্যক্তির নাম এহসান দুলাল। তিনি এয়ারটেল অফিসে চাকরি করতেন বলে জানা গেছে।

রবিবার (৩০ মে) রাতে নারায়ণগঞ্জের ফতুল্লার ভুইঘর এলাকায় ইজিবাইক থেকে ধাক্কা দিয়ে স্বামীকে ফেলে দেয় এক নারী। এরপর থেকে সে পলাতক। পুলিশ নিহত ব্যক্তির পকেটে ইসলামী ব্যাংকের একটি ব্ল্যাংক চেক থেকে নিশ্চিত হয় তার নাম এহসান দুলাল। তার বাবার নাম হাফিজ রাঢ়ী। তার গ্রামের বাড়ি বরিশালের মেহেন্দীগঞ্জ থানা এলাকায়।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মো. রাকিবুজ্জামান বলেন, রবিবার রাতে সাইনবোর্ডের কাছাকাছি কড়ইতলা এলাকায় চলন্ত ইজিবাইক থেকে এক ব্যক্তিকে ধাক্কা দিয়ে ফেলে দেয় স্ত্রী। এ সময় ইজিবাইকের পেছনে থাকা একটি কভার্ডভ্যানের চাকায় পৃষ্ঠ হন তিনি। এরপর থেকে ওই নারী পলাতক রয়েছে।

তিনি আরও জানান, নিহত ব্যক্তির পকেটে ছিল ইসলামী ব্যাংকের ব্ল্যাংক চেক। ওই চেকের সূত্র ধরে ইসলামী ব্যাংক ফতুল্লা শাখায় যোগাযোগ করলে নিহত ব্যক্তির নাম এহসান দুলাল বলে জানা যায়। রাতেই ব্যাংকের দেওয়া তথ্যানুযায়ী বরিশাল মেহেন্দীগঞ্জ থানা এলাকার গ্রাম পুলিশকে এহসান দুলালের বাবার ঠিকানা জানতে এবং তার ছেলে নিহতের খবরটি পৌঁছানোর জন্য বলা হয়। নিহত দুলাল ফতুল্লার বিসিক এলাকায় এয়ারটেল অফিসে চাকরি করতো বলে জানা গেছে।

‘নিহত দুলাল একমাস আগে গ্রামের বাড়িতে বিয়ে করে সেখানে স্ত্রী রেখে এসেছেন। ধারণা করা হচ্ছে, যে নারী তাকে ইজিবাইক থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছেন, হয়তো সে দুলালের প্রথম স্ত্রী অথবা তার প্রেমিকা। সেই নারীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। নিহতের বাবা থানায় এসে লিখিত দিলে তা এজাহার হিসেবে গণ্য করা হবে।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!