শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১১:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
লিপি ওসমানের সুস্থতা কামনায় কাশিপুরে ছাত্রলীগ নেতা দিপ্ত’র উদ্যোগে দোয়া সিদ্ধিরগঞ্জ যুবদলের কমিটি গঠন কল্পে ফরম বিতরণ ছাত্রলীগ নেতা শামীম ও শান্তর উদ্যোগে ওসমান পরিবারের সুস্বাস্থ্য কামনায় দোয়া লিপি ওসমান সহ পরিবার এর সুস্থতা কামনায় জিল্লুর রহমান লিটন এর উদ্যেগে দোয়া চেঞ্জ ফাউন্ডেশনের প্রস্তুতিমুলক সভা নারায়ণগঞ্জে এবার মসজিদের হাউস পরিষ্কার করতে গিয়ে বিদ্যুতস্পৃষ্ট, নিহত ১ সেচ্ছাসেবকলীগ নেতা লিটনের উদ্যোগে ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা কামনায় দোয়া যুবলীগ নেতা জুয়েলের উদ্যোগে ওসমান পরিবারের সুস্থতা কামনায় দোয়া আল্লামা আহমদ শফী আর নেই আড়াইহাজারে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবন

স্বজনদের থেকে নেওয়া ঘুষের টাকা ফেরত দিচ্ছেন এসআই শামীম

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জে কথিত মৃত কিশোরী ফিরে আসার পর তাকে হত্যা ও ধর্ষণের দায়ে কারাবন্দি তিন যুবকের পরিবারের কাছ থেকে নেয়া ঘুষের টাকা ফেরত দিতে চাইছেন তদন্ত কর্মকর্তা। টাকা নিতে অস্বীকার করায় তাদের আরো মামলায় ফাঁসিয়ে দেয়ার ভয় দেখানোর অভিযোগ উঠেছে। এ বিষয়ে পুলিশ সুপার বলছেন, সাবেক তদন্ত কর্মকর্তার বিষয়ে এমন অভিযোগের প্রমাণ পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে।

নারায়ণগঞ্জে কিশোরী অপহরণ মামলায় ৮ আগস্ট গ্রেফতার করা হয় রকিব, আবদুল্লাহ ও খলিলকে। রিমান্ডে নির্যাতনের ভয় দেখিয়ে তিনজনের পরিবারের কাছ থেকেই ঘুষ নেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই শামীম আল মামুন।

তিন আসামির কাছ থেকে ধর্ষণ ও হত্যার স্বীকারোক্তি আদায়ের পর ফিরে আসে কথিত মৃত কিশোরী। এরপরই এসআই শামীম ঘুষের টাকা ফেরত দিতে চেয়ে ফোন করে থানায় আসতে বলেন আসামিদের পরিবারকে। বাড়াবাড়ি করলে আসামিদের আরো ৪-৫টি মামলায় ফাঁসিয়ে দেয়ার ভয় দেখানোর অভিযোগ ভুক্তভোগীদের।

গ্রেফতারকৃত আবদুল্লাহর বাবা আজমাদ হোসেন বলেন, বলেছি আমার টাকা লাগবে না, তারপরও বলে টাকা লাগবে না কেন?

গ্রেফতারকৃত আসামী রাকিবের মা রাশিদা বেগম বলেন, তারা মেয়ে পেয়েছেন তবুও আমার ছেলেকে ছাড়ছে না।

প্রমাণ পাওয়া গেলে অভিযুক্ত পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস পুলিশ সুপারের।

পুলিশ সুপার মো. জায়েদুল আলম বলেন, তদন্ত কর্মকর্তার গাফিলতি থাকলে সেটার ব্যবস্থাও নেব আমরা।

অভিযুক্ত এস আই শামীমকে মঙ্গলবার রাতে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!