নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৪ সেপ্টেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

৮৭ টাকার স্যালাইন ৩০০ টাকায় বিক্রি জরিমানা ২০ হাজার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৪, ২০২৩ ৬:৪০ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জে ডেঙ্গু রোগীদর চিকিৎসায় ব্যবহৃত ৮৭ টাকা মূল্যের স্যালাইন ৩০০ টাকায় বিক্রির অভিযোগে একটি ফার্মেসির দোকান মালিককে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালের সামনে অবস্থিত ফার্মেসির দোকানগুলোতে এ অভিযান পরিচালিত হয়।

সংস্থাটির জেলা সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান জানান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালকের নির্দেশে সারাদেশে ফার্মেসিতে অভিযান চলছে। এরই অংশ হিসেবে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালের সামনে ফার্মেসির দোকানগুলো মনিটরিং করার সময় ৮৭ টাকার স্যালাইন ৩০০ টাকায় বিক্রির প্রমাণ পাওয়া যায়। এ সময় ফার্মেসি পয়েন্ট নামে একটি দোকানের মালিককে ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৪০ ধারায় ২০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। তবে অভিযানের বিষয়টি টের পেয়ে অন্যান্য ফার্মেসির মালিকরা নির্ধারিত মূল্যে স্যালাইন বিক্রি করা শুরু করেন।

পরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সব ফার্মেসি দোকান মালিককে নির্ধারিত মূল্যের বেশি কোনো ওষুধ বা স্যালাইন বিক্রি না করতে সতর্ক করেন। মূল্য নিয়ন্ত্রণে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা সহকারী পরিচালক।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!