নারায়ণগঞ্জবুধবার , ১৯ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

অক্সিজেন কারখানায় গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে শ্রমিক নিহত

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৯, ২০২০ ৭:০৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :  নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি অক্সিজেন কারখানায় গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে আব্দুস সাত্তার(৩৪) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) রাতে উপজেলার তারাব পৌরসভার হাটিপাড়া এলাকায় ইসলাম অক্সিজেন প্রাইভেট লিমিটেড নামে কারখানাটিতে এ দুর্ঘটনা ঘটে।

আব্দুস সাত্তার লালমনিরহাট জেলার সিংগামারা এলাকার বাসিন্দা বলে জানায় পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত ১১টার দিকে হাটিপাড়া এলাকায় ইসলাম অক্সিজেন প্রাইভেট লিমিটেড কারখানায় অক্সিজেন গ্যাসের সিলিন্ডার গাড়িতে তোলার সময় আকস্মিকভাবে একটি বিস্ফোরিত হয়। এ সময় ঘটনাস্থলেই সেখানে থাকা ওই কারখানার শ্রমিক আব্দুস সাত্তার (৩৪) মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান জানান, সিলিন্ডার বিস্ফোরণের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত শ্রমিকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তেরর জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!