নারায়ণগঞ্জরবিবার , ২২ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

অগ্নিকান্ডে একই পরিবারের ৩ জন দগ্ধ,মৃত্যু ১

Alokito Narayanganj24
নভেম্বর ২২, ২০২০ ১২:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃফতুল্লার দাপা সরদার বাড়ী এলাকায় এক বাড়িতে আগুনে একই পরিবারের ৩ জন দগ্ধ হয়েছেন। দগ্ধদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় স্বামীর মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক রয়েছে স্ত্রী ও শিশু কন্যা।শুক্রবার দিবাগত রাত দুইটায় দাপা ইদ্রাকপুর  সরদার বাড়ী এলাকায় আনোয়ার হোসেনের ভাড়া বাসায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে।শনিবার রাত আটটায় চিকিৎসাধীন অবস্থায় স্বামী দীপায়ন সরকার(৩৫) মারা যায়।

এর সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, দাপা ইদ্রাকপুর সরদার বাড়ির আনোয়ার হোসেনের ভাড়া বাসায় একটি রুমে দীপায়ন সরকার (৩৫) তার স্ত্রী পপি সরকার (৩০) ও শিশু কন্যা দিয়া রানী সরকার (০৫) বসবাস করতেন।
এপরিবারের দাবী সিগারেটের আগুন থেকে তাৎক্ষনিক ঘরের আসবাবপত্রে ছড়িয়ে পড়ে।
এতে পরিবারের ৩জনই দগ্ধ হয়। বাড়ির পাশ্বর্বতী লোকজন এগিয়ে এসে তাদের ৩ জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় দীপায়ন সরকার শনিবার রাত আটটার দিকে  মারা যায় বলে তিনি জানান।
তিনি আরো জানান, পপি সরকার ও তার শিশু কন্যা দিয়া রানীর অবস্থাও আশঙ্কাজনক। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!