নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৩১ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

অগ্নিসংযোগ ও ভাংচুর মামলায় বিএনপি নেতাকর্মীদের হাজিরা

Alokito Narayanganj24
অক্টোবর ৩১, ২০১৯ ৬:০৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ফতুল্লা থানা পুলিশের দায়েরকৃত অগ্নিসংযোগ ও ভাংচুর মামলায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদারসহ ৩৭ নেতাকর্মী আদালতে হাজির দিয়েছেন ।  বৃহস্পতিবার ( ৩১ অক্টোবর ) সকালে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে হাজিরা দেন বিএনপি নেতাকর্মীরা । মামলা নং ২(১)১৫ ।

হাজিরা শেষে সাংবাদিকদের নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন শিকদার বলেন, গত নিবার্চনে বিএনপির নেতাকর্মীদের নিবার্চনের মাঠ থেকে দুরে রাখার জন্য সারাদেশে হাজার হাজার গায়েবি মামলায় লক্ষ লক্ষ নেতাকর্মীদের আসামি করা হয়ে ছিল। আমরা আইনের মাধ্যমে এই সব মিথ্যা মামলার মোকাবেলা করেছি । ইনশাল্লাহ অচিরেই সারাদেশের নেতাকর্মীরা বেগম খালেদা জিয়ার মুক্তির একদফা আন্দোলন ঝাঁপিয়ে পরবে এবং বাংলাদেশের গনতন্ত্রের মা তিনবারের সফল সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিডনাইট সরকারের কারাগার থেকে মুক্ত কর আনবো। আসামিরা পক্ষের আইনজীবী হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন খাঁন । অনন্যা আসামীরা হলেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ- সাধারন সম্পাদক সাজেদুর ইসলাম সেলিম, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক সরকার আলম, যুবদল নেতা, দেলোয়ার হোসেন, ইসমাইল মাষ্টার, আফজাল হোসেন, বিএনপি নেতা মিছির আলি, শ্রমিক দল নেতা নুরু মোহাম্মদ প্রমুখ ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!