নারায়ণগঞ্জবুধবার , ২৯ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

অটোরিকশা ছিনতাই চক্রের ৬ সদস্য গ্রেফতার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৯, ২০২১ ৭:২৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ অটোরিকশা ছিনতাই চক্রের প্রধানসহ ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই) নারায়ণগঞ্জ।বুধবার (২৯ সেপ্টেম্বর)  পিবিআই জেলা পুলিশ সুপার মনিরুল ইসলাম সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন, সিদ্ধিরগঞ্জের হিরাঝিলের বাসিন্দা ও বন্দরের ধামগড় ইউপির চৌরারবাড়ী এলাকার মৃত আব্দুস সালামের ছেলে শাহ আলম (৩৮), আদমজীর বরগুনার গৌরিচন্না এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে হালিম (৪২), পিরোজপুরের কাউখালী উপজেলার জোলাগাতি এলাকার আব্দুল খালেকের ছেলে মো. শহিদুল (৩২), বরগুনার বউঠাকুরানী এলাকার মৃত আব্দুর রবের ছেলে বাদশা (৪৭), সোনারগাঁ থানার হাতুরাপাড়া এলাকার মো. সালাম মিয়ার ছেলে মো. আসলাম (৩০) ও সোনারগাঁ থানাধীন পেঁচাইন এলাকার মৃত আলী আকবরের ছেলে মো. মনির (৪০)।

গ্রেফতারকৃতদের বরাত দিয়ে তিনি বলেন, জিজ্ঞাসাবাদকালে তারা স্বীকার করেছে যে প্রায় তিন বছর ধরে ২৫০টিরও বেশি অটোরিকশা ছিনতাই করেছে। তাদের তথ্যের ভিত্তিতে চোরাই অটোরিকশা উদ্ধার এবং ঢাকা, নারায়ণগঞ্জসহ আশপাশের এলাকায় আরও পাঁচটি চোরাই গ্যারেজের সন্ধান পাওয়া গেছে।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!