নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৩ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

অটোরিক্সা থেকে চাঁদাবাজি করার সময় ২ চাঁদাবাজ গ্রেফতার

Alokito Narayanganj24
অক্টোবর ৩, ২০১৯ ১:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: মদনপুরে যাত্রীবাহী অটোরিক্সা থেকে চাঁদাবাজি করার সময় ২ চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর একাটি অভিযান দল। বুধবার (২ অক্টোবর) বিকালে সোনারগাঁ থানার মদনপুর চৌরাস্তা এলাকায় যাত্রীবাহী অটোরিক্সা থেকে চাঁদাবাজি করার সময় ঐ ২ চাঁদাবাজকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো মো. নজরুল ইসলাম (২০) ও মো. শামীম মিয়া (৩৫)। এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ৫ হাজার ৬৮০ টাকা উদ্ধার করা হয়।র‌্যাব-১১ এ অতিরিক্ত পুলিশ সুপার এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

তিনি জানান, একটি চাঁদাবাজ চক্র সোনারগাঁ থানার মদনপুর চৌরাস্তা এলাকায় চলাচলরত যাত্রীবাহী অটোরিক্সা চালকদের কাছ থেকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক গাড়ী প্রতি ৩০ থেকে ৫০ টাকা করে চাঁদা আদায় করে আসছিল।

তিনি আরও জানান, স্থানীয় চালক ও জনসাধারনের কাছ থেকে জানা যায়, কোন চালক চাঁদা দিতে অস্বীকার করলে তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করে। গ্রেফতারকৃত আসামাীরা উক্ত চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে জেলার সোনারগাঁ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!