নারায়ণগঞ্জরবিবার , ২২ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

অপরাধ ও অবক্ষয় রোধে একমাত্র পথ হলো খেলাধুলা – এডিসি মাসুম বিল্লাহ

Alokito Narayanganj24
ডিসেম্বর ২২, ২০১৯ ৭:০২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ক্রীড়া অধিদপ্তর কর্তৃক প্রনীত বার্ষিক ক্রীড়া কর্মসুচি ২০১৯-২০ এর আওতায় জেলা ক্রীড়া অফিস নারায়ণগঞ্জ কর্তৃক আয়োজিত সদর উপজেলায় মাসব্যাপী হকি প্রশিক্ষন উদ্ভোধন করা হয়েছে। রবিবার ( ২২ ডিসেম্বর ) বিকেল ৩টায় ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ে মাসব্যাপী হকি প্রশিক্ষন উদ্ভোধন করা হয়।
ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আনোয়ার হোসেনের সভাপতিত্বে হকি প্রশিক্ষন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক ) মো.মাসুম বিল্লাহ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানিেজং কমিটির সভাপতি রীর মুক্তিযোদ্ধা আলহাজ মোহাম্মদ আলী,দাতা সদস্য আলহাজ ফরিদ আহমেদ লিটন,জেলা ক্রীড়া অফিসার মো.নাজিমউদ্দিন ভুইয়া,স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য মো,শহিদুল্লাহ,মো.তাইজুল,মো.জামান,সাবেক ম্যানেজিং কমিটির সদস্য দুলাল সিদ্দিকী,মো.সালাউদ্দিন চৌধুরী,। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন স্কুলের শিফট ইনচার্জ শারমীন সুলতানা।


অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক ) মো.মাসুম বিল্লাহ বলেন,বিশ্বে প্রথম হকি খেলা শুরু হয় কানাডায় আইস হকির মাধ্যমে। যা পর্যায়ক্রমে বিশের বিভিন্ন দেশে শুরু হয়। আমাদের দেশেও হকি খেলার ব্যাপক সুনাম রয়েছে। বর্তমান সরকার দেশের বিভিন্ন খেলাধুলার প্রতি মনোযোগ দিয়েছেন যেন আমাদের সন্তানরা নিজেদের পাশাপাশি দেশের ভাবমুর্তি রক্ষা করতে পরে। শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, তুমি প্রতিটি বিষয়ে ৩৩ মার্ক পেয়ে পাশ করলে যেমন সেটা পাশ তেমনী ৯০ থেকে ১০০ নম্বর যে শিক্ষার্থীটি পাচ্ছে সেও পাশ করে কিন্তু এখানে ব্যবধান হয় মেধাটুকু। যে ছাত্রটি ৯০ থেকে ১০০ নম্বর পেয়ে পাশ করছে সে ভবিষ্যতে একটি ভাল সরকারী চাকুরী পায় অথবা ভাল অবস্থানে চলে যায় আবার যারা কম নম্বর পেয়ে পাশ করছে সে কিন্তু তার গন্তব্যে যেতে পারেনা। তোমাদের সবাইকেই পড়ালেখায় অধিক মনোযোগী হতে হবে নতুবা নিজেকে ভাল অবস্থানে নিতে পারবেনা। তিনি আরও বলেন,বর্তমান সমাজে মাদক ও বিভিন্ন অপরাধ ও অবক্ষয় যখন কড়াল গ্রাসে রুপান্তরিত হচ্ছে তা রোধে একমাত্র পথ হলো খেলাধুলা। তিনি সকল শিক্ষার্থীকে পড়ালেখার পাশাপাশি খেলাধুলাতে মনোনিবেশের আহবান করেন।
মাসব্যাপী হকি প্রশিক্ষনের উদ্ভোধন শেষে বিদ্যালয়ের শিক্ষার্থীরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে আগত অতিথিরা উপভোগ করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!