নারায়ণগঞ্জমঙ্গলবার , ৯ জুন ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

অপহরনের নাটক সাজানো আত্নগোপনে থাকা রাসেল খাঁ উদ্ধার

Alokito Narayanganj24
জুন ৯, ২০২০ ১২:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ভাইয়ের নিকট থেকে টাকা আদায়ের কৌশল হিসেবে অপহরণের নাটক সাজানোর নাটের গুরু আত্নগোপনে থাকা নিখোঁজ রাসেল কে  উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।রবিবার সন্ধ্যায় জেলার সিদ্ধিরগঞ্জ থানার জালকুড়ি থেকে ফতুল্লা থানা পুলিশ রাসেল কে উদ্বার করে থানায় নিয়ে আসে।
এর আগে ৩১ জুন রাসেলের প্রথম  স্ত্রী শাহনাজ বাদী হয়ে তার স্বামী রাসেল নিখোজঁ হয়েছে বলে ফতুল্লা  থানায় একটি সাধারন ডায়েরী করেন।
নিখোঁজ নয় আত্নগোপনে থেকে ভাইয়ের নিকট থেকে টাকা আদায়ের কৌশল হিসেবে অপহরণের নাটক সাজিয়েছিলো ফতুলা রেল স্টেশন মোল্লা মার্কেটের স্মার্ট নেটওয়ার্ক এর সিনিয়র ফিল্ড অপারেটর টেকনিশিয়ান  মোহাম্মদ রাসেল।
তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা থানার এস,আই মোদাসসের জানান,রাসেল কে কেউ অপহরন করেনি সে নিজ থেকেই আত্নগোপন করেছিলো।মোবাইল ট্যাকিংয়ের মাধ্যমে রবিবার বিকেলে জালকুড়ি এলাকা থেকে তাকে উদ্বার করা হয়।রবিবার সকালে রাসেলের নিজ নাম্বার থেকে তার বড় ভাই ইন্টারনেট ব্যবসায়ী কামালের নিকট ত্রিশ হাজার টাকা চাওয়া হয়।এর আগের দিন রাতে রাসেলের ইমু থেকে কামালের ইমুতে  হাত বাধা ফ্লোরে শোয়া এবং একটি প্লেটে খাবার সহ একটি ছবি পাঠায়।এ দুটি বিষয়কে গুরুত্ব দিয়ে তথ্য প্রযুক্তি ব্যবহার করে তাকে উদ্বার করা হয় বলে তিনি জানান।উদ্বারের পর রাসেল কে তার প্রথম স্ত্রী শাহনাজের জিম্মায় বাসায় পাঠিয়ে দেওয়া হয়েছে।
অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন,পারিবারিক আভ্যন্তরীন কোন্দলের কারনে রাসেল নিখোঁজের নাটক সাজিয়েছিল। প্রথম স্ত্রী’র অমতে তিন সন্তানের জননী কে বিয়ে করে রাসেল।পারিবারিক ভাবে নিজ বয়সের চাইতে বেশী বয়সী তিন সন্তানের জননীকে বিয়ে করার বিষয়টি মেনে নিচ্ছিলোনা  রাসেলের প্রথম স্ত্রী সহ পরিবারের অপর সদস্যরা।
অপরদিকে দ্বিতীয় স্ত্রী তার বাবার বাসায় ছিলো।এ মাসেই দ্বিতীয় স্ত্রীকে নিয়ে নতুন ভাড়া বাসায় উঠার কথা থাকলে ও টাকার অভাবে নতুন বাসা ভাড়া নেওয়া সম্ভব হচ্ছিলো না।এই কারনেই রাসেল নিজ থেকে আত্নগোপন করে নিখোঁজ বা অপহরনের নাটক সাজিয়েছিলো।
এ বিষয়ে রাসেলের বড় ভাই ইন্টারনেট ব্যবসায়ী কামাল জানায়,কেনো আত্নগোপন করে অপহরণের নাটক সাজিয়েছে তা এখনো তিনি নিশ্চিত হতে পারেনি।  তবে কারো কারো মতে,প্রতিপক্ষ ইন্টারনেট ব্যবসায়ীদেরকে হয়রানী করতে হয়তোবা ইন্টারনেট ব্যবসায়ী  কামাল ছোট ভাই রাসেল কে ব্যবহার করে অপহরনের নাটক সাজিয়েছিল। কিন্তু থানা পুলিশের তৎপরতায় তাদের সেই পরিকল্পনা ব্যর্থ হয়েছে।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!