নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

অয়ন ওসমানের প্রতি সুজনের কৃতজ্ঞতা প্রকাশ

Alokito Narayanganj24
আগস্ট ১, ২০১৯ ৮:৩৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ

দীর্ঘ অপেক্ষা( ১৪ মাস) পর ২৯ জুলাই ঘোষণা করা হল নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি। এই কমিটিতে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন তারুণ্যের বলিষ্ঠ কন্ঠস্বর, ন্যায় ও অন্যায়ের প্রতিবাদী জনপ্রিয় ছাত্রলীগ নেতা বন্দরের ২৪ নং ওর্য়াডের সন্তান রাজু আহম্মেদ সুজন।

গত ২৯ জুলাই কমিটি ঘোষণা করা হয়। নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের কমিটির সহ-সভাপতি রাজু আহম্মেদ সুজন তারুন্যের অহংকার এ কে এম অয়ন ওসমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন,” নারায়ণগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য জননেতা এ কে এম শামীম ওসমান সাহেবের একমাত্র ছেলে তারুন্যের অহংকার আমার রাজনৈতিক শিক্ষা গুরু ব্যারিস্টার এ কে এম অয়ন ওসমান ভাইয়ের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমি যথাসাধ্য চেষ্টা করবো আমার উপর অর্পিত দ্বায়িত্ব যথাযথভাবে পালন করার জন্য। আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে আদর্শের মুক্তিযুদ্ধের চেতনায় ক্ষুধা ও দারিদ্রমুক্ত ডিজিটাল বাংলাদেশ গঠনে কাজ করে যেতে চাই। জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গঠনের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে দিন রাত নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। শামীম ওসমান এমপি ভাই নারায়নগঞ্জের সার্বিক উন্নয়নের পাশাপাশি নেতাকর্মীদের সুখে-দুখের একজন যোগ্য অভিভাবক। বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও থানা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ ভাইয়ের প্রতিও কৃতঞ্জতা প্রকাশ করেন সুজন। মহানগর ছাত্রলীগের সহ সভাপতি রাজু আহম্মেদ সুজন বন্দরের ইসলামবাগ এলাকার আসলাম মিয়ার ছেলে। তিনি নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের ২৪ নং ওয়ার্ডের সভাপতিও। সুজনের এ অর্জনকে রাজনীতিতে পরিক্ষায় উর্ত্তীণ হওয়ার চেয়ে কঠিন বলে মনে করেন বন্দরের সরকার দলীয় শীর্ষ নেতারা। বন্দরের ২৪ নং ওর্য়াডের সন্তান রাজু আহম্মেদ সুজন বলেন,নারায়নগঞ্জ আওয়ামীলীগের প্রান পুরুষ প্রভাবশালী সংসদ সদস্য শামীম ওসমান ভাইয়ের সুযোগ্য সন্তান এ কে এম ওয়ন ওসমানের দিক নির্দেশনায় ছাত্রলীগ ঐক্যবন্ধ। মহানগর ছাত্রলীগের রাজনীতি সবচেয়ে সু-সংগঠিত ও পরিছন্ন ভাবে পরিচালিত হবে। কোন কালো শক্তি এর উপর ভর করার ক্ষমতা পাবে না ইনশাআল্লাহ। ওয়ন ওসমান ও হাবিবুর রহমান রিয়াদ ভাইয়ের নের্তৃত্বে আমরা ছাত্রলীগ আছি এক সাথে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!