নারায়ণগঞ্জমঙ্গলবার , ৩১ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ প্যানেলের নিরঙ্কুশ জয়

Alokito Narayanganj24
জানুয়ারি ৩১, ২০২৩ ৫:১৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত  নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক হয়েছেন মুহাম্মদ মোহসীন মিয়া।

নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থীদের একচেটিয়া জয় হয়েছে। সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৭ পদের মধ্যে ১৬টিতেই বিজয়ী হয়েছেন তারা। তাদের বিপরীতে বিএনপির একজন সদস্য পদে জয় হয়েছে।

সোমবার (৩০ জানুয়ারি) নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সেলিম ওসমান ভবনের দ্বিতীয় তলায় সকাল ৯টায় ভোট গ্রহণ শুরু হয়। চলছে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত। ১১৫১ ভোটারের মধ্যে ১০৮০ জনের ভোট দিয়েছেন।

সভাপতি পদে অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ৭৮৭ ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া পেয়েছেন ৭৩৫ ভোট। এছাড়া সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট মো. আলাউদ্দিন, সহ-সভাপতি অ্যাডভোকেট মো. রবিউল আমিন রনি, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ কামাল হোসেন, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট মো. স্বপন ভূঁইয়া।

আওয়ামী লীগের অন্য বিজয়ীরা হলেন আপ্যায়ন সম্পাদক পদে অ্যাডভোকেট অঞ্জন দাস, লাইব্রেরি সম্পাদক পদে অ্যাডভোকেট মো. এরশাদুজ্জামান ইমন, ক্রীড়া সম্পাদক পদে মো. আব্দুল মান্নান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে রাজিয়া আমিন কাঞ্চি, সমাজসেবা সম্পাদক পদে মানজুদুল রশিদ রিফাত ও আইন ও মানবাধিকার সম্পাদক মো. দেলোয়ার হোসেন সুজন প্রধান।
সদস্য পদে রয়েছেন আলী আকবর, নারায়ণ চন্দ্র সাহা, নূরী নাজমুল আলম, হালিমা আক্তার ও বিএনপির আদনান মোল্লা সদস্য পদে জয়ী হয়েছেন।

এ বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া বলেন, অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আইনজীবীরা উৎসবমুখর পরিবেশে ভোট দিয়েছেন। একই সঙ্গে সব প্রতিদ্বন্দ্বীরা তাদের ফলাফল মেনে নিয়েছেন।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে এবার তিনটি প্যানেল বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত (এড. হাসান ফেরদৌস জুয়েল- এড. মুহাম্মদ মোহসীন মিয়া) ও জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত (এড. আহসান হাবীব শাহিন – এড. এইচ এম আনোয়ার প্রধান) প্যানেল নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!