নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৭ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আইভীকে সমবেদনা জানালেন শামীম ওসমান

Alokito Narayanganj24
জুলাই ২৭, ২০২১ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মায়ের মৃত্যুতে তার বাসায় গিয়ে সমবেদনা জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

মঙ্গলবার (২৭ জুলাই) বিকেলে শামীম ওসমান দেওভোগে মেয়র আইভীর বাসভবনে গিয়ে এ সমবেদনা জানান। এসময় তার সঙ্গে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহিদ বাদল ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহাসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় মেয়র আইভী তার মায়ের জন্য দোয়া কামনা করেন। শামীম ওসমান আইভীর পাশে বসে কিছুক্ষণ সমবেদনামূলক কথা বলেন। শেষে তার মাথায় হাত রেখে দোয়া করেন।

এর আগে শহরের মাসদাইর এলাকার কবরস্থানে গিয়ে আইভীর মায়ের কবর জিয়ারত করেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

রোববার (২৫ জুলাই) রাত সাড়ে ৯টায় শামীম ওসমানের বড় ভাই ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান দেওভোগে মেয়র আইভীর বাসভবনে গিয়ে তার সঙ্গে সমবেদনা জ্ঞাপন করেছিলেন।

মেয়র আইভীর মা মমতাজ বেগম (৭৩) রোববার বিকেল পৌনে ৫টায় শহরের দেওভোগের বাসায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!