নারায়ণগঞ্জশুক্রবার , ১৩ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আওয়ামী লীগ চায় বিএনপি টিকে থাকুক : তথ্যমন্ত্রী

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৩, ২০১৯ ৩:৪২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আওয়ামী লীগ চায় বিএনপি শক্তিশালী বিরোধীদল হিসেবে টিকে থাকুক।

তিনি বলেন, ভুল রাজনীতির জন্যই বিএনপি দল হিসেবে বারবার পিছিয়ে যাচ্ছে। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন মন্ত্রী।

হাছান মাহমুদ বলেন, প্রতিহিংসার রাজনীতির জন্য বিএনপিকে জাতির কাছে ক্ষমা চাওয়া উচিত। ভুল রাজনীতির জন্যই বিএনপি দল হিসেবে বারবার পিছিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, ‘মানববন্ধন নয়, দানববন্ধন করতে হবে। এই কথা বলে যে অশুভ ইঙ্গিত দিচ্ছেন, সেই পরিকল্পনা থেকে বের হয়ে আসুন। তাহলে আপনাদের দলও উপকৃত হবে, দেশের মানুষের যে ঘৃণা তা থেকেও আপনারা মুক্তি পাবেন। আমরা চাই, আপনারা শক্তিশালী দল হিসেবে টিকে থাকুন।’

তথ্যমন্ত্রী এ সময় বলেন, বিএনপি নেতাদের বিরুদ্ধে যদি আগুন সন্ত্রাসে জড়িত থাকার জন্য আইনগত ব্যবস্থা নেওয়া হয়। তাহলে গণমাধ্যমে কথা বলার মতো দলটির আর কোনো নেতা থাকবে না বলেও দাবি করেন তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!