নারায়ণগঞ্জসোমবার , ১৮ মে ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আগামীকাল ঈদ সামগ্রী বিতরণ করবে দাপা ইদ্রাকপুর এলাকাবাসী

Alokito Narayanganj24
মে ১৮, ২০২০ ৬:১২ অপরাহ্ণ
Link Copied!

 ফতুল্লা সংবাদদাতা : ফতুল্লার দাপা ইদ্রাকপুরে মহামারী করোনাভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্থ ৩০০ অসহায়, দরিদ্র ও নিম্নআয়ের পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করবে দাপা ইদ্রাকপুর এলাকাবাসী ও দাপা যুব সমাজ। আগামীকাল মঙ্গলবার (১৯ মে) দাপা যুব উন্নয়ন সংস্থার কার্যালয় থেকে এসব সামগ্রী বিতরণ করা হবে।

এ ব্যাপারে ফতুল্লা ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য রাশেদুল ইসলাম রাসেল বলেন, বৈশ্বিক মহামারি প্রাণঘাতী কোভিড-১৯ মোকাবিলায় গোটা বিশ্ব আজ বিপর্যস্ত। বাংলাদেশেও এই ভাইরাসের সংক্রমণ বেড়ে চলেছে। এমন কঠিন সময়ের মধ্যেও পবিত্র রমজান মাসে ঈদুল ফিতরকে সামনে রেখে প্রতিবছরের ন্যায় এই বছরও ‘দাপা ইদ্রাকপুর এলাকাবাসী ও দাপা যুব সমাজ প্রদত্ত ঈদ উপহার বিতরণ ২০২০’ এর সূচনা করা হবে।

এ বিষয়ে ফতুল্লা থানা যুবলীগ নেতা শেখ সাইফুল ইসলাম সোয়াদ বলেন, দিনমজুর ও অসহায় মানুষগুলো কাজ বন্ধ করে ঘরে আশ্রয় নিয়েছে। এদের খুব স্বল্প উপার্জনে সংসার চলতো। কিন্তু এখন উপার্জন বন্ধ, তাদেরকেও কস্ট করে চলতে হবে। ঈদের দিন কেউ যেন না খেয়ে থাকে, সেইলক্ষ্যেই সামান্য প্রচেষ্টা। দাপা ইদ্রাকপুর এলাকাবাসী ও দাপা যুব সমাজ সাধ্যমতো সহযোগীতা করে তাদের পাশে থাকার চেষ্টা করছে মাত্র।

এ সময় আরো উপস্থিত থাকবেন, মিজানুর রহমান দিপু, হানিফ প্রধান, আল-আমিন, মনির হোসেন, শফিউল্লাহ হোসেন নিলয়, মোঃ খোকা, অনিক, রুমিন, সানি, নিঝুম, সজিব, শাকিল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!