নারায়ণগঞ্জমঙ্গলবার , ২ জুন ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আজাদের উপর হামলার ঘটনায় ফতুল্লা থানা যুবদল,ছাত্রদল,স্বেচ্ছাসেবক দলের নিন্দা

Alokito Narayanganj24
জুন ২, ২০২০ ৫:৩৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : আড়াইহাজারে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী কর্মসূচি পালন শেষে ফেরার পথে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের উপর অতর্কিত হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ফতুল্লা থানা যুবদল,স্বেচ্ছাসেবক দল,ছাত্রদল নেতৃবৃন্দ।

মঙ্গলবার ( ২ জুন ) দুপুরে পৃথক পৃথক বিবৃতিতে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়নগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি জাকির হোসেন রবিন,ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল খালেক টিপু,জেলা ছাত্রদল নেতা জুয়েল আরমান ও ফতুল্লা থানা ছাত্রদল নেতা সাগর সিদ্দিকী। বিবৃতিতে তারা বলেন, বিএনপির কেন্দ্রীয় নেতা নজরুল ইসলাম আজাদের উপর এ ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে হামলাকারীদের খুজেঁ বের করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহন করার দাবী জানান সরকারের নিকট।

উল্লেখ্য যে, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আড়াইহাজারে তিন দিনের কর্মসূচি দেন বিএনপির কেন্দ্রীয় নেতা নজরুল ইসলাম আজাদ । সোমবার ( ১ জুন ) বিকেলে দ্বিতীয় দিনের কর্মসূচি অনুযায়ী বিকেলে আড়াইহাজার উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নজরুল ইসলাম আজাদ । কর্মসূচি শেষে ফেরার পথে ফতেপুর ইউনিয়নের দক্ষিণ পাড়া ব্রীজ সংলগ্ন এলাকায় অজ্ঞাত নামা অর্ধশত লোকজন বিএনপি নেতা আজাদের উপর অর্তকিত হামলা চালায় । এসময়ে আজাদ সহ আড়াইহাজার যুবদলের আহ্বায়ক জুয়েল আহমেদ, যুগ্ম আহ্বায়ক মাসুম শিকারী, জেলা ছাত্রদলের সহ-সভাপতি মোহাম্মদ উল্লাহ, ছাত্রদলনেতা রনি, রানা, রাসেল, ইয়াসিন, আশরাফুল, নাদিমসহ ১৫ জন আহত হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!