নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৪ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আজ থেকে শিবু মার্কেট মসজিদে ২ দিনব্যাপী ওয়াজ মাহফিল শুরু

Alokito Narayanganj24
অক্টোবর ২৪, ২০১৯ ৩:২১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ফতুল্লার শিবু মার্কেট সংলগ্ন লামাপাড়া বাইতুল আমান জামে মসজিদ কমিটির উদ্যোগে ২ দিনব্যাপী ৬ষ্ঠ বার্ষিকী তাফসীরুল কোরআন ও দোয়া মাহফিল ২৪,২৫ অক্টোবর অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার ও শুক্রবার বাদ আছর হইতে মধ্য রাত পর্যন্ত মাহফিল চলবে।

প্রথম দিন প্রধান বক্তা হিসেবে বয়ান করিবেন আকবর কমপ্লেক্স মিরপুর ঢাকার খতিব আল্লামা মুফতি দেলোয়ার হোসোন দা,বা।প্রধান আকর্ষণ কাশিফুল উলুম মাদরাসা মাধবদীর আলহাজ্ব হাফেজ হযরত মাওলানা মুফতি হাবিবুল্লাহ সোলায়মানী,বিশেষ বক্তা হিসেবে ওয়াজ করিবেন আলহাজ্ব হযরত মাওলানা মাসুদুল হাসান নূরী, হযরত মাওলানা ক্বারী সেলিমুল হক আরেফী,হযরত মাওলানা মুফতি সামছুদ্দিন আল হাবিবী।

লামাপাড়া বাইতুল আমান জামে মসজিদের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ মাসুম মিয়ার পরিচালনায় ও উক্ত দোয়া মাহফিলে আলহাজ্ব মোঃ আমীর আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দরগা বাড়ী জামে মসজিদের সভাপতি হাজ্বী মোঃ সেলিম।

দ্ধিতীয় দিন শুক্রবার মসজিদ কমিটির সভাপতি হাজ্বী মোঃ সামছুল হকের সভাপতিত্বে তাফসীরুল কোরআন ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এ্যাবলুম ডিজাইন লিঃ পরিচালক হাজ্বী মোঃ মাসুদুর রহমান শামীম,প্রধান বক্তা হিসেবে ওয়াজ করিবেন গাইসুল আলম জামে মসজিদ উত্তরা ঢাকার খতিব আল্লামা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী,প্রধান আকর্ষন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সেন্ট্রাল মসজিদের খতিব আলহাজ্ব হাফেজ ক্বারী মাওলানা রফিক আহম্মদ উসমানী,বিশেষ বক্তা হিসেবে ওয়াজ করিবেন আলহাজ্ব হযরত মাওলানা ফজলুল করিম ফারুকী,হযরত মাওলানা মুফতি আব্দুল কাইয়ুম মদুনী,হযরত মাওলানা অজি উল্লাহ প্রমুখ।

উক্ত ওয়াজ মাহফিলে দলে দলে ধর্মপ্রাণ মুসুল্লীদের যোগদান করার জন্য ওয়াজ মাহফিল কমিটির নেতৃবৃন্দ আহবান জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!