নারায়ণগঞ্জশুক্রবার , ২৩ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আজ পাগলা বাজার বহুমূখী সমবায় সমিতির নির্বাচন

Alokito Narayanganj24
আগস্ট ২৩, ২০১৯ ১:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:   আজ শুক্রবার (২৩ আগস্ট) সকাল থেকে ফতুল্লার পাগলা বাজার বহুমূখী সমবায় সমিতির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ উপলক্ষ্যে ভোটারদের  মধ্যে চলছে উৎসাহ উদ্দিপনা। প্রার্থীরাও  ভোটারদের মন জয়ে দিয়েছেন নানা প্রতিশ্রতি। সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত একটানা চলবে ভোট গ্রহণ। নির্বাচন কমিশনের দায়িত্ব প্রাপ্তরা এমনটি-ই জানিয়েছেন।

পাগলা বাজার সমবায় সমিতির নির্বাচন মানেই এক ধরনের আনন্দ। জেলার অন্য যে কোন বাজার কমিটির নির্বাচনে যা দেখা যায়না। এই সমিতিতে রয়েছে ১৪৩৯ জন ভোটার। সভাপতি,সম্পাদক ও কার্যকরী সদস্য পদ সহ ৯ টি পদে ২৭ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করবেন।

নির্বাচন কমিটির সভাপতি সদস্য মীর সোহেল আলী বলেন,নির্বাচন অবাধ,নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করতে ইতিমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।  আশা করা যায় ভোটাররা তাদের ভোটাধিকার শান্তিপূর্নভাবে প্রয়োগ করতে পারবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!