নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৪ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আজ সন্ধ্যা থেকেই সারা দেশে রেল যোগাযোগ বন্ধ

Alokito Narayanganj24
মার্চ ২৪, ২০২০ ২:৫৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :আজ মঙ্গলবার সন্ধ্যা থেকেই সারা দেশে অনির্দিষ্টকালের জন্য যাত্রীবাহী রেল যোগাযোগ বন্ধ হচ্ছে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন।

রেলভবনে সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি। সরকার ১০দিনের ছুটি ঘোষণার পর রেল কতৃপক্ষ বলছে গতকাল বিকেল থেকেই গ্রাম বা ঘরমুখো যাত্রীর চাপ বেড়েছে রেল স্টেশনে। পরিস্থিতি মোকাবিলায় তাই আজ সন্ধ্যা থেকেই রেল বন্ধ করা হচ্ছে।

এর আগে, করোনাভাইরাসের প্রাদুর্ভাবে আজ মঙ্গলবার থেকেই সব লোকাল ও মেইল ট্রেন বন্ধ ঘোষণা করা হয় এবং ২৬ তারিখ থেকে আন্তঃনগর ট্রেন বন্ধের কথা বলা হয়। তবে পরিস্থিতি মাথায় রেখে আজ মঙ্গলবার থেকেই দেশের সব যাত্রীবাহী ট্রেন বন্ধের ঘোষণা করা হল।

রেল কতৃপক্ষ বলছে, ১০দিনের ছুটির কারণে গ্রামে ফিরছে মানুষ। ঝুঁকি আছে জেনেও ট্রেনে যাচ্ছেন তারা।

প্রসঙ্গত, করোনাভাইরাসের সংক্রমণরোধে আগামী ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত ছুটি ঘোষণা করেছে সরকার। এসময় সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানও বন্ধ থাকবে। আগামী ২৬ মার্চ সরকারি ছুটি, ২৭ ও ২৮ মার্চ সাপ্তাহিক ছুটির সঙ্গে ২৯ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। এরসঙ্গে ৩ ও ৪ এপ্রিল সাপ্তাহিক ছুটি যুক্ত হবে। করোনাভাইরাসের বিস্তৃতি রোধে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সূত্র :ডিবিসি নিউজ

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!