নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৪ জুলাই ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আদালতে অনুপস্থিত নূর হোসেন, জেল সুপারকে শোকজ

Alokito Narayanganj24
জুলাই ১৪, ২০২২ ১০:২২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:আলোচিত সাত খুন মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনকে আদালতে উপস্থিত করতে না পারায় গাজীপুরের কাশিমপুর কারাগারের সিনিয়র জেল সুপারকে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুলাই) অতিরিক্ত জেলা ও দায়রা জজ সাবিনা ইয়াসমিনের আদালত আগামী ৪ আগস্ট তাকে সশরীরে এসে শোকজের জবাব দেওয়ার নির্দেশ দিয়েছেন। তবে জেল সুপারের নাম জানাতে পারেননি কেউ।

জেলা ও দায়রা জজ কোর্টের অতিরিক্ত কৌঁসুলি অ্যাডভোকেট সালাহ উদ্দিন সুইট জানান, আজ নারায়ণগঞ্জ আদালতে নূর হোসেনের বিরুদ্ধে একটি অস্ত্র মামলায় রায়ের দিন ধার্য ছিল। এছাড়া মাদক মামলায় চার জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল। সাক্ষীরা উপস্থিত থাকলেও আসামি নূর হোসেন অনপুস্থিত ছিলেন। এ কারণে মামলা দুটির কার্যক্রম পরিচালনা করা সম্ভব হয়নি।

তিনি আরও জানান, একই দিনে ঢাকা মহানগর আদালতে নূর হোসেনের বিরুদ্ধে দুদকের একটি মামলার শুনানির দিন ধার্য ছিল। এ কারণে নারায়ণগঞ্জ আদালতে তাকে হাজির করতে পারেননি। কিন্তু এ বিষয়টি আদালতকে আগে থেকে অবহিত না করায় বিচারক ক্ষুব্ধ হয়ে জেল সুপারকে শোকজ করেছেন। আগামী ৪ আগস্ট তাকে সশরীরে উপস্থিত হয়ে শোকজের জবাব দিতে বলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!