নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৫ এপ্রিল ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আদালতে মামুনুল হকের বিরুদ্ধে সাক্ষী দিলেন দুই জন

Alokito Narayanganj24
এপ্রিল ২৫, ২০২৩ ৫:৪২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম-মহাসচিব মামুনুল হককে নারায়ণগঞ্জ কোর্টে আনা হয়েছে। মঙ্গলবার (২৫ এপ্রিল) সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে তার কথিত স্ত্রীর দায়ের করা ধর্ষণ মামলায় নবম দফায় দুই জন সাক্ষী দিয়েছেনএদিন দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামল নবম দফায় তাদের সাক্ষ্যগ্রহণ করেন।আদালতের পাবলিক প্রসিকিউটর রকিব বলেন, এ পর্যন্ত এ মামলায় মোট ২০ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে

সাক্ষীরা বলেছেন মামুনুল হক ধর্ষণ করেছেন।মামুনুল হকের আইনজীবী নয়ন বলেন, যে দুজন সাক্ষী দিয়েছে তাদের জবানবন্দিতে কারো কথার সঙ্গে ঘটনার মিল নেই।

ন্যায় বিচার পেলে মামুনুল হক খালাস পাবেন।নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, মঙ্গলবার সকাল ৯টার দিকে মামুনুল হককে কঠোর নিরাপত্তায় কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জের আদালতে আনা হয়। সেই সঙ্গে আদালতপাড়া জুড়ে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে। তার বিরুদ্ধে আজ দুই জন সাক্ষ্য দিয়েছেন। আদালত আগামী ৬ জুন শুনানির পরবর্তী তারিখ নির্ধারণ করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!