নারায়ণগঞ্জশুক্রবার , ১৮ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আধুনিক আলীরটেক ইউনিয়ন গড়ে তোলা হবে: মতি চেয়ারম্যান

Alokito Narayanganj24
জানুয়ারি ১৮, ২০১৯ ৮:২২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কুড়েঁরপাড় শেখ রাসেল আর্দশ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মতি বলেছেন, আলীরটেক ইউনিয়নকে শিক্ষা, স্বাস্থ্য ও ক্রীড়া ক্ষেত্রে ব্যপক উন্নয়ন করে আধুনিক আলীরটেক ইউনিয়ন গড়ে তোলা হবে। কুড়েঁরপাড় শেখ রাসেল আর্দশ উচ্চ বিদ্যালয়ে বহুতল ভবন করা হয়েছে। এটা সম্ভব হয়েছে এমপি সেলিম ওসমানের কারনে। তিনি বলেছেন কলেজে রুপান্তর করা হবে। আমরা নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে এমপি সেলিম ওসমানকে অভিনন্দন জানাই।

কুড়েঁরপাড় শেখ রাসেল আর্দশ উচ্চ বিদ্যালয়ের নব নির্বাচিত ম্যানেজিং কমিটির প্রথম সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

শুক্রবার (১৭ জানুয়ারী) বিকাল ৪টায় স্কুল মিলনায়তনে ম্যানেজিং কমিটির প্রথম সভা মতিউর রহমান মতির সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন শিক্ষক প্রতিনিধি এবিএম আলমাস, শিক্ষক প্রতিনিধি মুহাম্মাদ আলী আকবর, অভিবাবক সদস্য মোহাম্মদ ওহিদ, অভিভাবক সদস্য মোঃ আব্দুল বাতেন, অভিবাবক সদস্য মোঃ আবু কালাম, অভিবাবক সদস্য মোঃ সালাউদ্দিন রতন, সংরক্ষিত মহিলা সদস্য মোসাঃ সাবিনা বেগম, প্রতিষ্ঠাতা সদস্য খোরশেদ আলম, দাতা সদস্য মুহাম্মাদ আব্দুল মান্নান, প্রধান শিক্ষক ও সদস্য সচিব মোঃ আমজাদ হোসেন, সদর থানা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাসুদ রানা, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা জেলা সহ-সভাপতি মোঃ মাসুম মিয়া প্রমুখ।

কো-অপ্ট সদস্য পদে আবুল হোসেন, তোফাজ্জল হোসেন ও মোঃ মাসুম মিয়া প্রার্থী হওয়ায় ভোটের মাধ্যমে তোফাজ্জল হোসেন কো-অপ্ট সদস্য নির্বাচিত হন।

সভাপতি মতিউর রহমান মতি আরো বলেন, স্কুলে কোন অনিয়ম, শিক্ষার্থীদের সাথে খারাপ আচরন,পরীক্ষার খারাপ ফলাফল মেনে নেয়া হবেনা। যদি আগের মতো স্কুল চলে আমাকে ক্ষমা করে দেন আমি এখনই বিদায় নিব।

নব নির্বাচিত কমিটির সদস্যরা স্কুলের সার্বিক উন্নয়নের বিষয়ে সভাপতিকে আশ্বাস দেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!