নারায়ণগঞ্জরবিবার , ১০ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আনারের ভেতরে ৮ হাজার ইয়াবাসহ মা ছেলে গ্রেফতার

Alokito Narayanganj24
মার্চ ১০, ২০১৯ ৮:৫৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের মেঘনা নিউ টাউন এলাকায় আমপাতা রেস্টুরেন্টের সামনে থেকে আনার ফলের ভেতর থেকে ৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে পুুলিশ। ১০ মার্চ রবিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে এসব ইয়াবা উদ্ধার করে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ধর্মের মা ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় সোনারগাঁ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার বিকেলে পুলিশ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা নিউ টাউন এলাকায় আমপাতা রেস্টুরেন্টের সামনে অভিযান পরিচালনা করে। কুমিল্লা থেকে এসে খুকি বেগম (৫৫) আমপাতা রেস্টুরেন্টের সামনে তার ধর্মের ছেলে শাহ আলমের জন্য একটি কালো রঙের ব্যাগ হাতে নিয়ে অপেক্ষা করছিল। এসময় ওই এলাকায় পুলিশ উৎ পেতে থাকে। শাহ আলম ওই ব্যাগ নিতে আসলে পুলিশ তাদের ঘেরাও করে। তাদের সাথে থাকা ওই ব্যাগ তল্লাশী করে দুটি আনার ফলের ভেতর ২হাজার ও ৪টি প্যাকেটে মোড়ানোসহ ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। এসময় তাদের দুজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত খুকি কুমিল্লা সদর দক্ষিন থানার জাম্মুরা গ্রামের ফজলুল হকের স্ত্রী ও শাহ আলম সোনারগাঁ উপজেলার বৈদ্যোরবাজার ইউনিয়নের পঞ্চবটি গ্রামের রব মিয়ার ছেলে। গ্রেফতারকৃত দুজন ধর্মের মা ছেলে বলে জানায় পুলিশ। গ্রেফতারকৃত শাহ আলমের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মাদক আইনে মামলা রয়েছে। সে দুটি মামলার সাজাপ্রাপ্ত আসামী। এঘটনায় এসআই আবুল কালাম আজাদ বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!