নারায়ণগঞ্জসোমবার , ১৯ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পাগলায় ফের বেপোয়ারা অটো রিক্সা চাঁদাবাজ শফিক

Alokito Narayanganj24
জুলাই ১৯, ২০২১ ৬:৪১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লা পাগলা এলাকার অটো রিক্সা চাঁদাবাজ জুয়ারী শফিকের বিরুদ্ধে  চাঁদা দাবীর অভিযোগ পাওয়া গেছে। (১৯জুলাই ) মঙ্গলবার রিক্সা চালক ইউনিয়নের কোষাধ্যক্ষ আনারুল কবির ৬ জনের নামে ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করে।

অভিযোগে জানান,ফতুল্লার নয়ামাটি চিতাশাল খালপাড় এলাকার মোঃ শহর আলীর ছেলে মোঃ শফিক,মোঃ মাহাবুব,সামাদ, শেখ রাজিব,নাহিদ,জাহাঙ্গীরসহ অজ্ঞাত ৪/৫ প্রায় সময় সংগঠনে আসিয়া এক লক্ষ টাকা চাঁদা দাবী করে আসছে। এবংবিভিন্ন সময় সময় মোবাইলে ও প্রকাশ্যে আমাকে  ও সংগঠনের অন্য সদসদের প্রানাশের হুমকি দেয়। তাদের দাবীকৃত টাকা অস্বীকার করায় বিবাদীরা আমার উপর ক্ষিপ্ত হয়ে সংগঠনের সদস্যদের  রিক্সা,ইজিবাই,মিশুক গাড়ী প্রায় সময় ভাংচুর করে চালকদের মারধর করে আসছে।

স্থানীয় লোকজন জানায়, কুতুবপুর ইউনিয়ণ পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টুর শেল্টারে চাঁদাবাজ শফিক বেপোয়রা হয়ে ওঠেছে। অসহায় চালদের বিভিন্ন ভাবে চাঁদার দাবীতে নিযাতন করে আসছে। এছাড়াও এলাকায় জুয়ার আস্তানা গড়ে তুলেছে শফিক।

উল্লেখ্য, এর আগেও চাঁদাবাজীর অভিযোগে শফিক গংদের বিরুদ্ধে  চালকদের নির্যাতন ও গাড়ী ভাংচুরের প্রতিবাদ এবং চাঁদাবাজদের গ্রেফতারের দাবী জানিয়ে  বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা ব্যাটারী চালিত অটো রিক্সা (ইজিবাইক) মালিক শ্রমিক সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দ ও সদস্যরা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!