নারায়ণগঞ্জসোমবার , ১৪ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আমরা চাই খেলার মাঠের জায়গায় মাঠ থাকুক-ডিসি জসিম উদ্দিন

Alokito Narayanganj24
অক্টোবর ১৪, ২০১৯ ১:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন বলেছেন, আমরা চাই খেলার মাঠের জায়গায় মাঠ থাকুক। পি ডব্লিউ ডি’র ইঞ্জিনিয়ারকে বলেছি, মাঠ ঠিক করে দিন, যাতে করে আমরা অন্যান্য খেলা গুলো অল্প সময়ের মধ্যে চালু করতে পারি।মাননীয় প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়েছেন, সেই মোতবেক আমরা কাজ করবো। আমরা এ মাঠটিকে সুন্দরভাবে গুছিয়ে দিবো, খেলার উপযোগী করে দিবো। এখানে যিনি ঠিকাদারি নিয়েছেন তাকে বলবো, দ্রুত মাঠটি তৈরি করে বুঝিয়ে দিবেন। গণপূর্ত মন্ত্রনালয়ের মন্ত্রী খুব শীঘ্রই এখানে আসবেন মাঠটি দেখে যাওয়ার জন্য।

তিনি ১৩ অক্টোবর, রবিবার বেলা ৩ টায় আলীগঞ্জ খেলার মাঠে আলীগঞ্জ ক্লাবের উদ্যোগে জননী এল পি জি প্রেজেন্ট ৪র্থ ডিসি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০১৯ইং এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

আলীগঞ্জ ক্লাবের সভাপতি আলহাজ কাউছার আহ্মাদ পলাশের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক,নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি এ জেড এম ইসমাইল বাবুল,আলীগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি হাজী মোঃ মফিদুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন,আলীগঞ্জ হাই স্কুলের প্রধান শিক্ষক বাবু নিখিল চন্দ্র, আলীগঞ্জ পাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নমিতা রানী, বিশিষ্ঠ আওয়ামীলীগ নেতা মোঃ রফিকুল ইসলাম রাহাত, কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য মোঃ জাহাঙ্গীর মেম্বার , আলীগঞ্জ ক্লাবের সাধারন সম্পাদক নূরুƒল ইসলাম মেম্বার, বিশিষ্ঠ ব্যবসায়ী ও শ্রমিক নেতা হুমায়ূন কবীর, ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কাস নারায়ণগঞ্জ জেলা সভাপতি শাহাত হোসেন সেন্টু , সাধারন সম্পাদক মোঃ কবীর হোসেন রাজু প্রমুখ। প্রধান অতিথি মোঃ জসিম উদ্দিন পায়রা উড়িয়ে খেলার শূভ উদ্বোধন ঘোষনা করেন।প্রধান অতিথি সহ সকল আমন্ত্রীত অতিথি খেলার শেষ পর্যন্ত উপস্থিত থেকে খেলা উপভোগ করেন। এ সময় এলাকার বিপুল সংখ্যক দর্শক উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!