নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৬ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আমরা বিজয়ের কাছাকাছি: নোমান

Alokito Narayanganj24
মে ২৬, ২০২২ ১০:৫৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:আন্দোলন আর সংগ্রাম ছাড়া জনগণকে সুসংগঠিত করা যাবে না। সুতরাং সেদিকেই মনোযোগ দিতে হবে। সফলতা আসবেই। সরকারের পতন খুব বেশি দূরে নয়। আমরা বিজয়ের কাছাকাছি বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান।

বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে নারায়ণগঞ্জ শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে আয়োজিত প্রতিবাদ সমাবেশে তিনি এ কথা বলেন।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

নোমান বলেন, দেশের অর্থনৈতিক অবস্থা খুবই খারাপ। মানুষ দুই বেলা খেতে পায় না। দেশ আজ সংকটে আছে। ক্ষমতায় থাকার জন্য শেখ হাসিনা নির্যাতন চালাচ্ছেন। তাই আন্দোলন গড়ে তুলতে হবে। এর মাধ্যমেই সরকারের পতন ঘটাতে হবে। আমরা বিজয়ের কাছাকাছি।

তিনি আরও বলেন, নির্বাচন কমিশনার বলেছেন এবারের ভোট রাতে হবে না, দিনে হবে। অর্থাৎ আগের ভোট যে রাতে হয়েছিল তা তারাও স্বীকার করেছেন।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে ও মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহসভাপতি সাখাওয়াত হোসেন খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক নাসির উদ্দিন, সদস্য মাসুকুল ইসলাম রাজীব, ফতুল্লা থানা বিএনপির আহবায়ক জাহিদ হাসান রোজেল, রূপগঞ্জ থানা বিএনপির আহবায়ক মাহফুজুর রহমান হুমায়ুন, সদস্য সচিব বাছির উদ্দিন বাচ্চু, জেলা যুবদলের আহবায়ক গোলাম ফারুক খোকন, সদস্য সচিব মশিউর রহমান রনি, মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল প্রমুখ।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!