নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৯ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আমাকে হেয় করতেই অপহরণে জড়ানোর অপচেষ্টা চলছে : সজল

Alokito Narayanganj24
মার্চ ১৯, ২০১৯ ১২:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল বলেছেন, নারায়ণগঞ্জে কোন হত্যাকান্ডের ঘটনা ঘটলেই শহরের কিছুস্থানে কতিপয় ৪/৫জন একটি ব্যানার সামনে ঝুলিয়ে তার বিচার দাবী করেন এবং সে হত্যাকান্ডে কারা জড়িত তা না জেনেই ওসমান পরিবারকে জড়িয়ে দিয়ে হত্যাকান্ডের সাথে যারা জড়িত তাদেরকে আড়াল করে রাখে। ঠিক তেমনিভাবে সমাজে আমাকে হেয় প্রতিপন্ন করতেই প্রোপান্ডা চালিয়ে ষড়যন্ত্র মুলক ভাবে সাদমান সাকি অপহরণের সাথে জড়ানোর অপচেষ্টা চলছে। সোমবার (১৮ মার্চ) বিকাল ৩টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলনে তিনি এই অভিযোগ করেন।

নাজমুল আলম সজল আরো বলেন, তথ্য প্রমান ছাড়া কাউকে দোষারোপ করা হলে প্রকৃত অপরাধীরা পার পেয়ে যাবে। আমি একটি দলের ও নেতার অনুসারী হয়ে রাজনীতি করতে পারি। কুকুর মারা গেলেও একটি গোষ্ঠী ওসমান পরিবারের উপর দোষ চাপায়।

সাদমান সাকীর বাবা সৈয়দ ওমর খালেদ ওরফে এপন, তার চাচা সৈয়দ সাদিম আহম্মেদ ও তাদের পরিবারের জীবনযাত্রার মান নিয়ে প্রশ্ন তুলে বলেন, এরা কেন রাত ১/২ টা পর্যন্ত ঘুরে বেড়ায়, কি তাদের কাজ কারবার। যারা ঈদের দিন মাকে মেরে বাসা হতে বের করে দেয় তারা কেমন হবে। এপনের ভাই সাদিমের ৫ লাখ টাকা চুরি হয়। এপনকে সন্দেহ করে সাদিম। দুই ভাই মারামারিও করে। তাহলে কি ৫ লাখ টাকা উদ্ধারে এই অপহরণ। আমরা ৪ ভাই রাজনীতি করি। কেউ বলতে পারবেনা রাজনীতির নামে আমরা ধান্ধাবাজি করি। আমরা স্বচ্ছ রাজনীতি করে আসছি।

লিখিত বক্তব্যে নাজমুল আলম সজল বলেন, আমাকে মামলা বা এজাহারে কোথাও আসামী করা হয়নি। এমনকি যে ৩ জনকে গ্রেফতার করা হয়েছিল তারাও আমার নাম বলেনি। ২টি সংস্থার ৩ জন তদন্ত কর্মকর্তা সদর থানার রোস্তম আলী, শামীম হোসেন ও পিবিআই এর আশরাফুল আলম আমার জড়িত থাকার প্রমান পায়নি। কোন সাক্ষ্য প্রমান না পাওয়ায় পুলিশ উক্ত মামলায় চুড়ান্ত রির্পোট দাখিল করে।

তিনি প্রশ্ন রেখে বলেন, সাদমান সাকির বাবা ওমর খালেদ এপন আসামীর দেয়া মোবাইল নম্বরে বিকাশের মাধ্যমে টাকা পাঠানোর পরও আসামীরা কিভাবে খালাস পায়।

সজল আরো বলেন, চুড়ান্ত রির্পোট দাখিলের ৪ মাস পর নিখোজ শিশুর পিতা এপন আমার বিরুদ্ধে অযাচিত ভাবে হেয় ও সুনাম ক্ষুন্ন করার অসৎ উদ্দেশ্যে একটি মানববন্ধন করে। সিটি কর্পোরেশন নির্বাচনে তাকে সরে যেতে নাকি বলেছি। নির্বাচন থেকে না সরায় সাদমান সাকিকে অপহরন করি। ৭ জন প্রার্থীর মধ্যে এপন ১২০ ভোট পেয়ে ৭ম হয়। এপনের সাথে যদি আমার শত্রুুতা থাকতো প্রথমেই দিত ১০ মাস পর কেন? সাদমান সাকির চাচাকে পুলিশ আটক করলেও কেন তাকে ছাড়িয়ে আনলো এপন। এই জঘন্য কাজে যারা জড়িত তাদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবী জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, কৃষক লীগের কবির হোসেন বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সহ-সভাপতি নাছির শেখ, জেনারেল পরিচালক আতাউর রহমান, হাজী আলী আহম্মদ শেখ, আবদুল হাই, মনির হোসেন, আতাউর রহমান, বাবু সুশান্ত পাল চৌধুরী, বাবু বৈদ্যনাথ পোদ্দার, সাব্বির আহমেদ সাগর, আমির উল্লাহ রতন, এসোসিয়েট পরিচালক নাছিম আহমেদ, আতাউর রহমান, হাজি শাহীন হোসেন ও সফিউদ্দীন সোহেল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!