নারায়ণগঞ্জমঙ্গলবার , ৩ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আমাদের কিছু ভালো কাজ করা দরকার-শামীম ওসমান

Alokito Narayanganj24
ডিসেম্বর ৩, ২০১৯ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, ‘নারায়ণগঞ্জে যেসব সুযোগ সুবিধা পাওয়া উচিত আমরা তা থেকে বঞ্চিত। আমাদের কিছু ভালো কাজ করা দরকার। হাতে সময় খুব কম। দলমত নির্বিশেষে নারায়ণগঞ্জের সকলকে ডেকে আলোচনায় বসবো। আইনশৃঙ্খলা, যানজট, খেলার মাঠসহ বিভিন্ন সমস্যা হবে আলোচনার বিষয়। আমরা যদি যৌথভাবে এগিয়ে যাই তাহলে এই নারায়ণগঞ্জটা সুন্দর হবে।’

মঙ্গলবার (৩ ডিসেম্বর) বেলা ৩টায় ফতুল্লার ইসদাইরে ওসমানী পৌর স্টেডিয়ামে জেলা প্রশাসক গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নেপালে চলমান এসএ গেমসে বাংলাদেশী প্রতিযোগীদের পদক বিজয় প্রসঙ্গে তিনি বলেন, ‘এত কম সুযোগ সুবিধা পেয়েও সাব গেমসে ইতিমধ্যেই আমরা ২২টা পদক ছিনিয়ে এনেছি। এখানে ভারতও আছে কিন্তু তাদের ছাপিয়ে আমরা এতগুলো পদক পেয়েছি। আমাদের লাল ও সবুজ পতাকা সারা পৃথিবীতে মাথা উচু করে দাড় করাতে হবে।’

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মো. মনিরুল ইসলাম, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মো. জাহেদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মাসুম বিল্লাহ, রেহেনা আক্তার, সেলিম রেজা প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!