নারায়ণগঞ্জবুধবার , ২২ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আমি কাজ করার জন্য একপায়ে ব্যাকুল হয়ে আছি: আইভী

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২২, ২০২১ ৭:১২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃআমার ডিকশনারিতে না নেই। অসম্ভব বলে কোনো কথা নেই। আমিই আমার নিজের ডিকশনারি- বলেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে সিটি করপোরেশনের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বই উপহার প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

আইভী বলেন, আমার দ্বারা সম্ভব আর আমি করিনি এমন ইতিহাস নেই। আমি কাজ করার জন্য একপায়ে ব্যাকুল হয়ে আছি। কিন্তু আমার তো লোক লাগবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী এতো উন্নয়ন করছেন সেগুলো আমরা না বললে দেশের মানুষ জানবে না। সারাদেশে কী পরিমাণ কাজ হচ্ছে, কত ধরনের পদক্ষেপ নেওয়া হচ্ছে সে সম্পর্কে আমাদের জানা খুব কম। এমন কোনো জেলা নেই সেখানে কাজ হচ্ছে না।

এসময় বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট নুরুল হুদা, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান জুলহাস ও নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!