নারায়ণগঞ্জবুধবার , ১৩ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আমি জনগনের সেবক হতে চাই:মোঃ বিল্লাল হোসেন

Alokito Narayanganj24
অক্টোবর ১৩, ২০২১ ১১:২৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ:আসন্ন এনায়েতনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ বিল্লাল হোসেন বলেন আমি জনগণের সেবক হতে চাই, আল্লাহকে পাওয়ার অন্যতম মাধ্যম হচ্ছে মানুষের সেবা করা, আমি মানুষের সেবার মাধ্যমেই মহান রাব্বুল আলামিন আল্লাহর সান্নিধ্য পেতে চাই।

১৩ অক্টোবর সদর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে নির্বাচনী মনোনয়ন পত্র জমা দিয়ে সাংবাদিকদের সাথে আলাপ কালে তিনি উপরোক্ত কথাগুলো বলেছেন।

তিনি আরও বলেন, নির্বাচনে জয় পরাজয় আছে আমি এলাকা বাসীর সমর্থন নিয়ে নির্বাচনের মাঠে নেমেছি এবং আমি নিজেকে জনগনের সেবক মনে করি। আমার ওয়ার্ডটি বিশাল জনবসতিপূর্ন এলাকা আমি আমার দায়িত্ব পালন কালে, এলাকার মুরুব্বী ও তরুণ দের নিয়ে আমার ওয়ার্ডের কাজ করব । রাস্তা ঘাট,পানি ও পয়নিস্কাশনের ব্যবস্থা, মাদক, সন্ত্রাস, ইভটিজিং, কিশোর গং প্রতিরোধে কাজ করব ।

আমার নির্বাচনী এলাকার সচেতন মানুষের নিকট আমার আবেদন, আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করুন, আমি নির্বাচিত হলে আপনাদের প্রত্যাশিত কাজগুলো সম্পূর্ণ করে এনায়েতনগর ইউনিয়ন ৩ নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!