নারায়ণগঞ্জবুধবার , ২৯ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আমি শেখ হাসিনার কর্মী : মেয়র আইভী

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৯, ২০২১ ১:২১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ মানুষকে প্রাধান্য দিয়ে দলমতের ঊর্ধ্বে উঠে নারায়ণগঞ্জের উন্নয়নে কাজ করেছি বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। তিনি বলেছেন, ‘আমি শেখ হাসিনার কর্মী। দল করি আওয়ামী লীগ। এর বাইরে কোনোদিন যাবো না। আমৃত্যু এই দলের (আওয়ামী লীগ) একজন কর্মী হয়ে কাজ করেই যাবো।’

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় নাগরিক গণসংবর্ধনা, মুক্তিযোদ্ধা সড়ক ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৮নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। পরে মেয়র আইভীসহ অনুষ্ঠানে আসা অতিথিরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে কেক কেটে তার জন্মদিন পালন করেন।

মেয়র আইভী আরও বলেন, ‘আমি সবার জন্য কাজ করব। কাজ করতে গিয়ে আমি দলমত দেখবো না। কে আওয়ামী লীগ করেন, কে বিএনপি করেন আমি সেটা দেখব না। কারণ ট্যাক্স সবাই দেন। রাস্তা দিয়ে হেঁটে সবাই যান। সবার জন্যই আমি কাজ করব।’

অনুষ্ঠানে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর রুহুল আমিন মোল্লার সভাপতিত্বে উপস্থিত ছিলেন- মুক্তিযোদ্ধা শাহজাহান জুলহাস, মুক্তিযোদ্ধা এহসানুল হক রমজান ও ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর মনোয়ারা প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!